মেয়র আইভি আপনি থামেন- শাহ নিজাম

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: ‘মেয়র আইভি আপনি থামেন। আজকে একটি অনলাইন মিডিয়ায় দেখলাম মেয়র আইভি,, আমাদের নারায়নগঞ্জ এর গর্ব, নারায়ণগঞ্জের মানুষের প্রাণের স্পন্দন শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেছেন দখল বাজি ছাড়েন। আমার প্রশ্ন, দখলবাজি কে করে? শামীম ওসমান নাকি আপনি ও আপনার পরিবার? আপনি আপনার বিশ্বস্ত লোক দিয়ে সিটি করপোরেশন এর সকল টেন্ডার নিজের দখলে রেখেছেন। আপনার পিতা জিওস পুকুর,বর্তমান আপনার বাড়ি সহ বহু হিন্দু সম্পত্তি দখল করেছেন। কাউকে খুশি করতে একজন সন্মানিত সাংসদ কে নিয়ে কটুক্তি করা শোভনীয় না।’

শনিবার (১৫ জুন) রাতে একটি অনলাইন নিউজ পোর্টালে ‘শামীম ওসমানকে আইভী ‘আপনি দখলের স্বভাবটা বন্ধ করুন’ শিরোনামে নিউজটি প্রচার হওয়ার পর পরই আইভির বক্তব্যের কড়াঁ প্রতিবাদে এমন মন্তব্য করে ফেসবুকে এক পোস্টে স্ট্যাটাস দেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম।

‘কখন দখলবাজ, আবার কখনো পিস্তলবাজ।’ শনিবার (১৫ জুন) পাগলার আলীগঞ্জ মাঠে এক অনুষ্ঠানে সাংসদ শামীম ওসমানকে ইঙ্গিত করে এমন বক্তব্য রেখেছেন মেয়র আইভী।

এবার সেই আইভীরই পরিবারের সদস্য ও পিতার বিরুদ্ধে ‘দখলবাজী’র আখ্যা দিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।