কনস্টেবল নিয়োগে অর্থ লেনদেনের প্রমাণ পেলেই গ্রেফতার-এসপি হারুনের হুশিয়ারী

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  পুলিশের কনস্টেবল পদে নিয়োগে অর্থ লেনদেনের প্রমাণ পেলেই গ্রেফতার করা হবে বলে জানিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, আগামী ২৪ শে জুন নারায়ণগঞ্জ জেলার পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে সরাসরি পুরুষ ও মহিলা নিয়োগ করা হবে। পুলিশ কনস্টেবল পদে ভর্তি হতে কোন টাকা লাগবে না।

তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন,কোন দালাল বা সিন্ডিকেট চক্র বা কোন পুলিশ সদস্য কর্তৃক নিয়োগের ব্যাপারে কোনো আর্থিক লেনদেনের বিষয়ে তথ্য থাকলে আমাকে অবহিত করবেন। আমি তাৎক্ষণিকভাবে তাদের গ্রেফতার করব।

শনিবার(১৫ জুন) দুপুরে মন্ডলপাড়া ব্রিজ পর্যন্ত হকার উচ্ছেদ অভিযান শেষে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

হকার উচ্ছেদ প্রসঙ্গে তিনি বলেন, শহরের চাষাঢ়া থেকে শুরু করে সিটি কর্পোরেশন পর্যন্ত বঙ্গবন্ধু সড়কের ডানে বামে কোনো হকার থাকবে না। ফুটপাথ সাধারণ জণগণের। তারা ফুটপাথ দিয়ে চলাচল করবে। সাধারণ মানুষের চলাচলে বিঘ্ন ঘটানো যাবে না।

সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ সদর থানা ওসি কামরুল ইসলাম ট্রাফিক পুলিশের ওসি শরফুদ্দিনসহ পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।