পাগলা পুবপাড়া পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক(আজকের নারায়নগঞ্জ):  যাদের জাতীয় পরিচয় পত্র ও জন্ম নিবন্ধন সনদ পত্র রয়েছে শুধু তাদেরকেই যেন বাড়ি ভাড়া দেওয়া হয় এমন মন্তব্য করে পাগলা পুবপাড়া পঞ্চায়েত কমিটির সহসভাপতি মোঃ আবুল হোসেন বাদল বলেছেন, এদের উপর কড়া নজর রাখতে হবে, দেখতে হবে এদের সংগে কোন মাদক ব্যবসায়ী,বহিরাগত সন্ত্রাসীদের সখ্যতা রয়েছে কিনা যদি থাকে তাহলে তাদেরকে এলাকায় রাখা যাবেনা।কারন এদের যোগসাজসেই এলাকায় মাদক ব্যবসায়ী, বহিরাগত সন্ত্রাসীরা আধিপত্য বিস্তার করার সুযোগ পায়। এদের কোন ছাড় দেওয়া হবে না।এদের বিরুদ্ধে সম্মিলিত ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।আজকের পর থেকে এলাকায় যেখানে অন্যায় সেখানেই প্রতিরোধ।

পাগলা পুবপাড়া পঞ্চায়েত কমিটি আয়োজিত বহিরাগত সন্ত্রাসী, চাদাবাজ ও মাদক ব্যবসায়ীদের হাত থেকে মুক্তি পেতে অনুষ্ঠিত প্রতিরোধ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক এস এম মাহাবুব হাসান সজীবের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন পঞ্চায়েত কমিটির যুগ্ন সম্পাদক মোঃ হারুন মেম্বার,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জুলহাস হাওলাদার, ফাতেমা নুর জামে মসজিদ কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ মোশাররফ হোসেন,দপ্তর সম্পাদক মোঃ মোঃ আমির হোসেন,প্রচার সম্পাদক মোঃ শামসুল হক প্রমুখ।এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।