নারায়ণগঞ্জ থেকেই শেখ হাসিনার পতনের চুড়ান্ত আন্দোলন শুরু হবে’

 আজকের নারায়নগঞ্জঃ  নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ হুশিয়ারী উচ্চারন করে বলেছেন, পুলিশের সকল বাঁধা উপেক্ষা করে কঠোর আন্দোলনের মধ্য দিয়ে জেলের তালা ভেঙ্গে জনগনের নেত্রী বেগম খালেদা জিয়াকে জনগনের কাছে ফিরিয়ে দেব। আর কোন বাধা মানবোনা। নারায়ণগঞ্জ থেকেই শেখ হাসিনার সরকার পতনের চুড়ান্ত আন্দোলন শুরু করা হবে|

বৃহস্পতিবার বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন গলি পথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মামুন মাহমুদ ওই হুশিয়ারী দেন।

তিনি বলেন, আমরা শান্তিপূর্ন আন্দোলন করছি বলে সরকারের গৃহপালিত পুলিশ আমাদের প্রতিটি আন্দোলন সংগ্রামে ব্যনার কেড়ে নিয়ে বাঁধা প্রদানসহ নেতাকর্মীদের গ্রেফতার করছে। আজকেও পুলিশ আমাদের ব্যনার ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে এবং সমাবেশে আসার পথে আমাদের ছাত্রদলের দুই কর্মীকে গ্রেফতার করেছে। শান্তিপূর্ন আন্দোলন করার পরও যেহেতু বাঁধা, হামলা বা গ্রেফতার থেকে রেহাই পাওয়া যাচ্ছেনা, সেহেতু আর শান্তিপূর্ন আন্দোলন নয়। কোন বাঁধাই আর মানবোনা, পুলিশের সকল বাঁধা উপেক্ষা করে কঠোর আন্দোলনের মধ্য দিয়ে জেলের তালা ভেঙ্গে জনগনের নেত্রী বেগম খালেদা জিয়াকে জনগনের কাছে ফিরিয়ে দেব। এছাড়া অচিরেই এই নারায়ণগঞ্জ থেকেই শেখ হাসিনার সরকার পতনের চুড়ান্ত আন্দোলন শুরু করা হবে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড.আবুল কালাম আজাদ বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক এম এ আকবর, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাশুকুল ইসলাম রাজিব, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, জেলা যুবদল নেতা আশরাফুল হক রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহাবুব প্রমুখ।

এ সময় উল্লেখযোগ্যদের মাঝে উপস্থিত ছিলেন, কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ওমর আলী, জেলা শ্রমিকদলের যুগ্ম আহবায়ক মন্টু মিয়া, জেলা মহিলা দল নেত্রী রহিমা শরিফ মায়া, মো.আলী, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক নাদিম হাসান মিঠু, ফতুল্লা থানা যুবদল নেতা গিয়াস উদ্দিন লাভলু, সাজেদুল ইসলাম সেলিম, জয়নাল আবেদিন, স্বেচ্ছাসেবক দল নেতা রবিন, শ্রমিক দল নেতা জাহিদ হোসেন বিপ্লব ও কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি আব্দুল জলিল প্রমুখ।