অবিশ্বাস্য মূল্যে বিক্রি হচ্ছে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

ক্রীড়া ডেস্ক(আজকের নারায়নগঞ্জ): ক্রিকেটে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই দুই দেশের সমর্থকদের অ্যাড্রেনালিন ক্ষরণ বেড়ে যাওয়া! চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল মাঠে নামার বেশ কিছুদিন আগে থেকেই শুরু হয়ে যায় চরম উন্মাদনা।

দুই দেশের রাজনৈতিক টানাপোড়েনের কারণে ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপক্ষীয় সিরিজ আয়োজিত হয় না অনেক দিন হলো। তাই এই দুই প্রতিপক্ষের মধ্যে ব্যাট-বলের লড়াই দেখতে ভক্তদের অপেক্ষা করতে হয় আইসিসি টুর্নামেন্টগুলোর জন্য। এরকমই এক মাহেন্দ্রক্ষণ আসছে ১৬ জুন, যেদিন ম্যানচেস্টারে দ্বাদশ ক্রিকেট বিশ্বকাপের রাউন্ড রবিন লীগের লড়াইয়ে মুখোমুখি হবে দুই দল।

ছাড়ার সাথে সাথেই বিক্রি হয়ে গিয়েছিল হাইভোল্টেজ এই ম্যাচের ওল্ড ট্রাফোর্ডের ২০ হাজার আসনবিশিষ্ট স্টেডিয়ামের সবগুলো টিকেট। তবে সেই সময় যারা টিকেট কিনেছিলেন, তারাই এখন চড়া দামে কালো বাজারে বিক্রি করে করছেন প্রচুর লাভ।

ভায়াগোগো নামের একটি ওয়েবসাইট আসলের থেকে অনেক বেশি দামে সংগ্রহ করছে ভারত-পাকিস্তান ম্যাচের টিকেট। তারপর সেই টিকেটই আবার ক্রিকেটপাগল সমর্থকদের কাছে বিক্রি করছে ২০ থেকে ৬০ হাজার রূপিতে!

ওয়েবসাইটটিতে প্লাটিনাম ক্যাটাগরিতে ভারত-পাকিস্তান ম্যাচের টিকেটের সর্বোচ্চ দাম রাখা হচ্ছে ৬২ হাজার ৬১০ ভারতীয় রূপি, আর ব্রোঞ্জ ক্যাটাগরিতে টিকেটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ২০ হাজার ১৭১ রূপি!