ইংল্যান্ডের জয়ে রাজপথে পোষাক খুলে নাচলেন বিয়ানকা লেক

ক্রীড়া ডেস্কঃ  বৃটিশ রিয়েলিটি শো বিগ ব্রাদার তারকা বিয়ানকা লেক। মঙ্গলবার রাতে কলম্বিয়ার বিরুদ্ধে ইংল্যান্ডের বিজয়কে তিনি উদযাপন করেছেন একেবারেই ভিন্নভাবে। ওইদিন রাতে তিনি অকস্মাৎ রাজপথে নেমে পড়েন। সেখানে এসে একটি মঞ্চে উঠে দাঁড়ান। এ সময় তিনি ছিলেন মিনি স্কার্ট পরা। তবে তাতে কোনো বিঘ্ন ঘটেনি।
ঘটনা যা ঘটেছে তা হলো- অকস্মাৎ ওই জনতার সমুদ্রে তিনি শরীরের উপরের অংশ একেবারে অনাবৃত করে ফেলেন। ইংরেজিতে যাকে বলা হয় টপলেস। এ সময় শরীরের উপরের অংশে কোনো সুতা ছিল না তার। এ অবস্থায়ই তিনি বেশ কতক্ষণ নাচেন আর উল্লসিত জনতা তাকে উৎসাহিত করতে থাকেন। এ দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়েছে বৃটিশ মিডিয়ায়।

তবে তা শালীনতার মাত্রা অতিক্রম করে বলে  এখানে পোস্ট করতে পারছে না পত্রিকা কর্তপক্ষ।

বিলম্বে প্রাপ্ত এ খবরে আরো বলা হয়েছে, বৃটেনে রগরগে রিয়েলিটি শো বিগ ব্রাদার। সেখানে অবাধে রোমান্স হয়। হয় শারীরিক সম্পর্ক। আর বিষয়টি ওপেন সিক্রেট। বিগ ব্রাদারে যেসব রোমান্স বা শারীরিক সম্পর্ক প্রকাশ পায় তা ছবি ও ভিডিও সহ প্রকাশ করে দেয় বৃটেনের একটি দৈনিক পত্রিকা।

সে যা-ই হোক। ২০১৪ সালে চ্যানেল ৫ এর বিগ ব্রাদার শোতে অংশ নিয়ে ব্যাপক পরিচিতি পান বিয়ানকা লেক। তিনি মঙ্গলবার রাতে ব্রেন্টউডে একটি পাব-এর বাইরে শত শত মানুষের সামনে খুলে ফেললেন শরীরের উপরের অংশের পোশাক। এ সময় তাকে ঘিরে যেসব পুরুষ বা নারী ছিলেন তারাও তার বন্যতাকে উৎসাহিত করছিলেন।

ভিডিওতে দেখা গেছে অনেক পুরুষ কাছে গিয়ে তার শরীরের স্পর্শকাতর অঙ্গে হাত বোলাচ্ছেন। যেন তাতে তার অনুমতি ছিল। বিয়ানকা যেন এমন উন্মত্ততায় আনন্দ পাচ্ছিলেন।

এখানে উল্লেখ্য, বিয়ানকা একজন স্ট্রিপার। তিনি ওই সময় মুখভরে হাসছিলেন। এক সময় তিনি একজনের কাঁধে উঠে বসেন। তারপর খুলে ফেলেন তার কালো রঙের টি-শার্ট। এরপর ওই টি-শার্ট হাতে নিয়ে ঘোরান। আর শরীর নাচান। উত্তাল তরঙ্গ তুলে নাচতে থাকে তার শরীর। শরীরের প্রতিটি অঙ্গ।

এক পর্যায়ে তাকে ঘিরে রাখা লোকজনকে বলতে শোনা যায়, অনেক হয়েছে। এবার থামুন। তখনই থেমে যান বিয়ানকা। তবে এবারই প্রথম এমন কান্ড ঘটিয়েছেন তিনি তা কিন্তু নয়। তার শরীরের সেরা সম্পদ এভাবে অনেকবার তিনি প্রদর্শন করেছেন। বিগ ব্রাদারে অন্তর্ভুক্ত হওয়ার চার দিনের মাথায় তিনি টিভি ক্যামারার সামনে একই কাজ করেছিলেন। কারণ, তাকে ওই সময় শো থেকে বাদ দেয়া হয়েছিল। ওই সময় বিগ ব্রাদারের দরজা ছিল উন্মুক্ত। সেখানে তিনি শরীরের উপরের অংশের অন্তর্বাস খুলে ফেলেন উপরের দিকে টান দিয়ে। তারপর পুরো শরীর প্রদর্শন করেন ক্যামেরার সামনে।

সূত্রঃ মানবজমিন