বন্দরে সোর্স পরিচয়ে গ্রামবাসীর জমি দখলের অভিযোগ

বন্দর প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ): বন্দরে পুলিশের পসার্স পরিচয় দিয়ে প্রতিবেশীর জমি দখলের অভিযোগ প্ওায়া গেছে। বন্দরের তিনগাঁও এলাকার হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি মো. লোকমান ওরফে লেংরা লোকমান দীর্ঘদিন ধরে নিরীহ এলাকাবাসীকে মিথ্যা মামলার ভয় দেখিয়ে জমি দখলসহ চাঁদাবাজী করে আসছে।

দীর্ঘ এক যুগ ধরে প্রতিবেশী গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. মুজিবুর রহমানের জমি দখল করে স্থাপনা নির্মাণ করে রেখেছেন। গত মঙ্গলবার আবারও নতুন করে প্রতিবেশীর জমি দখল করতে যায়। এতে বাধা দিলে লেংরা লোকামানের ভাড়াটে সন্ত্রাসীরা প্রতিবেশীদের ওপর হামলা চালায়।

এ ব্যাপারে  বৃহস্পতিবার বন্দর থানায় তিনগাঁও গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. মুজিবুর রহমান বাদি হয়ে বন্দর থানায় বাদি হয়ে একটি মামলা করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার এসআই মো. তালেব বৃহস্পতিবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়ে বিবাদি ও বাদি উভয় পক্ষকে জমির কাগজপত্র নিয়ে আগামীকাল শনিবার থানায় হাজির হতে বলেছেন।

এ সময় পুলিশের সামনেই সোর্স পরিচয় লেংরা লোকমানের স্ত্রী বাদিকে মারধর করতে আসেন। তিনি বাদিকে জেএমবির মিথ্যা মামলা দিয়েও ফাঁসানোর হুমকি দেন।

উল্লেখ্য, এর আগে ওই নারী তার মামাতো ভাইকেও মিথ্যা ধর্ষণ মামলা দিয়ে জেলে পাঠিয়েছে বলে এলাকাবাসী জানায়। এ জন্য তাদের শত অত্যাচারেও মানুষ টু শব্দটি পর্যন্ত করে না।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করতে থানার এসআই মো. তালেবকে দায়িত্ব দেয়া হয়েছে। দুই পক্ষকেই শান্ত থাকার অনুরোধ করা হয়েছে।