১৫ জুনের আগে জয়নাল মোল্লাকে গ্রেফতারের দাবী জানালেন পলাশ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: ১৫  জুনের আগে নীটকনসার্নের মালিক জয়নাল মোল্লাকে গ্রেফতারের দাবী জানিয়ে  শ্রমিকলীগ কেন্দ্রীয় নেতা কাউসার আহমেদ বলেছেন,যদি ১৫  ‍জুনের মধ্যে লক্ষী নারায়ন কটন মিলের আমার শেয়ার হোল্ডার ভাইদের কোন একজনকেও উচ্ছেদ করা হয়,তা হলে নারায়নগঞ্জের ৭৪টি শ্রমিক সংগঠন  বসে আঙ্গুল চুষবে না।  সংগঠনের নেতাকর্মীরা রাজপথ প্রকম্পিত করে তুলবে।

বুধবার(১২ জুন)দুপুরে নারায়নগঞ্জ প্রেসক্লাবের সামনে মানবন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বসতভিটা থেকে উচ্ছেদের ষড়যন্ত্রের প্রতিবাদে লক্ষী নারায়ন কটন মিলের শেয়ারহোল্ডার স্বার্থ রক্ষা সংগ্রাম কমিটির ব্যানারে এ মানব বন্ধনের আয়োজন  করা হয়।

তিনি প্রশ্ন তুলে বলেন,আমরা জানি লক্ষী নারায়ন মিলের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হচ্ছেন জেলা প্রশাসক । তাহলে ঐ জয়নাল মোল্লা মিটিং ডেকে নিজেকে চেয়ারম্যান দাবী করে। এত বড় সাহস তাকে কে দিয়েছে ? সেই জয়নাল গং আবার ডাকাতের মত দিনের বেলা প্রকাশ্যে মাইকিং করে শেয়ার হোল্ডারদের বসত ভিটা উচেছেদের হুমকী দিচ্ছে।

মানববন্ধনে শেয়ারহোল্ডার স্বার্থ রক্ষা সংগ্রাম কমিটির আহবায়ক জাহাঙ্গীর আরমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারন সম্পাদক হুমায়ুন কবীর,লক্ষী নারায়ন কটন মিলের শেয়ার হোল্ডার মুক্তিযোদ্ধা বিজয় চন্দ্র সরকার,অনীল চক্রবর্তী ও মোঃ হোসেন ।