ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে বন্দরে এডভোকেসী সভা

বন্দর প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ):  আগামী ২২ জুন জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল ভাবে বাস্তবায়নের লক্ষ্যে  মঙ্গলবার(১১ জুন) বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইনচার্জ ডা. মুহাম্মদ আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্ক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহ মোঃ নূর, উপজেলা সহকারি শিক্ষক সমিতির সভাপতি মোঃ নুরুজ্জামান, বন্দর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক ডান্ডিবার্তার বার্তা সম্পাদক হাজী নাসির উদ্দিন ও উপজেলা ইমাম সমিতির সভাপতিসহ বিভিন্ন স্বাস্থ্যকর্মীবৃন্দ।

সভাপতি তার বক্তব্যে বলেন, ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বাস্তবায়ন করতে গিয়ে বিগত সময় কিছু ছড়িয়েছে কুচক্রি মহল সেই সকল গুজবে কান না দিয়ে শিশুদের সঠিক ভাবে ভিটামিন খাওয়াতে হবে। তিনি ভিটামিন খাওয়ার উপকারিতা নিয়ে বিস্তারিত আলোচনা করে। সরকারের এ পদক্ষেপ সঠিক ভাবে বাস্তবায়নের জন্য তিনি সকলের সহযোগিতা চান। তিনি আশাবাদ ব্যক্ত করে বিগত বছর গুলিতে বন্দরে যেভাবে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল ভাবে বাস্তবায় হয়েছে এবারও তার চেয়ে আরো বেশী সফলতা অর্জন সম্ভব হবে।