২০ লিটার দেশীয় তৈরি এ্যালকোহলসহ গ্রেফতার ১

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:   নারায়নগঞ্জ নগরীর ১নং রেলগেট এলাকা থেকে মাদকসহ মো. জসিম (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তার কাছ থেকে ২০ লিটার দেশীয় এ্যালকোহল ও ১টি মোবাইল সেট উদ্ধার করে র‌্যাব। গ্রেফতারকৃত জসিম শহরের র‌্যালী বাগান এলাকার মৃত ওয়াদুদ মিয়ার ছেলে।

সোমবার (১০ জুন) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্প এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, র‌্যাব-১১ এর সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ নারায়নগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ১নং রেলগেট এলাকায় এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসামী জসিমকে গ্রেফতার করে । আসামী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ দেশীয় তৈরি এ্যালকোহল বিক্রয় করে আসছে বলে জানা যায়।

উল্লেখ্য যে, ধৃত আসামী জসিম এর বিরুদ্ধে ইতিপূর্বে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ১টি এবং বন্দর থানার ১টি মামলা রয়েছে। আসামীর বিরুদ্ধে সদর মডেল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।