নওগাঁর মহাদেবপুরে সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগ!

 

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে অবৈধভাবে (নক্সার) রাস্তার গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়,দক্ষিণ লক্ষীপুর গ্রামের মৃত দিলবক্সের ছেলে সেফাতুল ইসলাম ও রকেট আলী এবং একই গ্রামের উমির উদ্দিন মোল্লার ছেলে মোশারফ হোসেন,পাঠাকাটা গ্রামের জিএম নাসির, চকশিয়ালী গ্রামের মোবারক আলীর ছেলে আবুল কালামসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন লোক সম্মিলিতভাবে দক্ষিণ লক্ষীপুর গ্রামের ডাক্তারের মোড় ঝালহাটির উত্তর পার্শ্বে সরকারিভাবে লাগানো কাঁচা রাস্তার মোট ১০ টি গাছ অবৈধভাবে বিক্রয় করে।উক্ত গাছগুলির মধ্য থেকে গত ১লা জুন সকাল ৯টার দিকে ২ টি বড়বড় শিশুর গাছ কাটিয়া ফেলে এবং বর্তমানে অন্যান্য গাছগুলো কাটার পায়তারা চালিয়ে যাচ্ছে।

এ ঘটনায় বাদী হয়ে ঈশ্বর লক্ষীপুর গ্রামের মৃত নাজিমুদ্দিন এর ছেলে নুরুজ্জামান বাচ্চু (৪৫) মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দায়ের করেন এবং ওই অভিযোগের অনুলিপি সহকারী কমিশনার এসিল্যান্ড (ভূমি) মহাদেবপুর এবং অফিসার ইনচার্জ (ওসি) মহাদেবপুর বরাবর অনুলিপি প্রদান করেন। এসব গাছ কাটির স্বাক্ষী প্রসাদপুর গ্রামের সৌখিনের ছেলে লুৎফর এবং পবাতৈর গ্রামের মহিদুলের ছেলে আবু হেনা।

এ বিষয়ে জানতে চাইলে মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোবারক হোসেন বলেন, গাছ কাটার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।