পাগলা বাজার সমিতির দপ্তর সম্পাদক পদে মিন্টুর দিকে নজর ভোটারদের

নিজস্ব প্রতিবেদক(আজকের নারায়নগঞ্জ):  নির্বাচনী তফসিল ঘোষনার আগেই পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ ১৩০/৫৪ এর সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে পাগলা বাজার ও তার আশেপাশের এলাকা।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের মাঝে ঈদের শুভেচ্ছা ও নির্বাচনী সালাম পৌছে দিতে পাগলা বাজার সহ আশেপাশের এলাকায় ব্যানার,ফ্যাস্টুন সাটানোর পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচার প্রচারণা চালিয়ে ব্যবসায়ী ও ভোটারদের দৃষ্টিতে আসার চেষ্টা করছেন।

সম্ভাব্য প্রার্থীদের নজরকাড়া ব্যানার ও ফ্যাস্টুনে সয়লাব হয়ে পড়েছে পাগলা বাজার সহ আশেপাশের এলাকা।নির্বাচন কে সামনে রেখে পাগলা বাজার ব্যবসায়ী মহলে অন্য রকম আমেজ পরিলক্ষিত হচ্ছে।

তবে ভোটারদের মুখে মুখে যার নামটি বেশি বেশি উচ্চারিত হচ্ছে তিনি হলেন দপ্তর সম্পাদক পদপ্রার্থী মোঃ মনির হোসেন মিন্টু।তার প্রতি সাধারণ ভোটারদের যে আগ্রহ সৃষ্টি হয়েছে তাতে বোঝা যাচ্ছে এবারের নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে তাকেই বেছে নিতে পারেন ভোটাররা।

নির্বাচনী প্রচারণা কালে কথা হয় আজকের নারায়ণগঞ্জ ডট কম প্রতিবেদকের সংগে।  এক প্রশ্নের জবাবে দপ্তর সম্পাদক পদপ্রার্থী মোঃ মনির হোসেন মিন্টু বলেন,আমি দীর্ঘ ২৫ বছর যাবত পাগলা বাজারে সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছি।সকল ব্যবসায়ী ভাইদের সংগে আমার ভাল সম্পর্ক রয়েছে।আমি ব্যবসায়ী ভাইদের সুখে-দু:খে পাশে থেকে কাজ করতে চাই।তারা যদি তাদের মুল্যবান ভোটে আমাকে নির্বাচিত করেন তাহলে আমি আমার সততা ও আদর্শ দিয়ে তাদের কল্যানে কাজ করে যাবো।আমি এমন কাজ করবো যেনো ভবিষ্যতে তাদের কাছে ভোট চাইতে না হয়।তাদের প্রয়োজনে তারাই যেনো আমাকে তাদের পাশে রাখেন।আমি সকল সম্মানিত ভোটারদের নিকট ভোট ও দোয়া প্রার্থনা করছি।