হাইমছাদির অপহৃত মিতাকে ৭দিন পরে টিপরদি থেকে উদ্ধার

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): হাইমছাদির অপহৃত কলেজ ছাত্রীকে ৭দিন পরে টিপরদি থেকে উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।  অপহৃতা মিতা আক্তার(১৭) সোনারগাঁয়ের জিআর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।

এ ঘটনায়  অপহরনের অভিযোগে শাকিল নামের একজনকে গ্রেফতার করে শনিবার(৮জুন) নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

গত ১লা জুন সকালে বাড়ির সামনে থেকে কলেজছাত্রীকে সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায় শাকিল।এ ঘটনায় অপহৃতের বাবা নুর মোহাম্মদ বাদী হয়ে সোনারগাঁ থানায় ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের হামছাদী পূর্ব পাড়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে ও জিআর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের এইচএসসির ছাত্রী মিতা আক্তারকে (১৭) পৌর টিপরদী মাইনকাভিটা গ্রামের আলমগীরের ছেলে শাকিল দীর্ঘদিন ধরে কলেজে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল।

এ বিষয়ে শাকিলের পরিবারের তার মা -বাবাসহ মেয়ে ফুসলিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিল। কলেজ ছাত্রী মিতা আক্তার গত ১লা জুন শনিবার সকালে বাড়ির সামনে থেকে অপহরনকারী শাকিলের বাবা আলমগীর, মা শাহিদা ও শাকিলসহ কয়েকজন মিলে মিতাকে অপহরণ করে সিএনজিযোগে নিয়ে যায়।

সাতদিন খোঁজাখুঁজির পর টিপরদি এলাকা থেকে সোনারগাঁ থানার এসআই মীর নাজমুল হাসান শনিবার দুপুরে কলেজ ছাত্রীকে উদ্ধার করে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগে একটি মামলা গ্রহণ করা হয়েছে। কলেজ ছাত্রীকে উদ্ধারসহ অপহরনকারীদের মধ্যে শাকিল নামের একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।