আড়াইহাজার ও গোপালদি পৌরসভায় কে কোন প্রতীকে নির্বাচন করছেন

সংবাদদাতা,আড়্ইাহাজারঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুইপৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার প্রার্থীদের মাঝে বুধবার প্রতীক বরাদ্দ দেন। দুই পৌরসভায় আওয়ামী লীগ ও বিএনপির একক মেয়র ৪ মেয়র প্রার্থীসহ প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯২জন।

এর মধ্যে আড়াইহাজার পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী সুন্দর আলী (নৌকা প্রতীক)ও বিএনপির প্রার্থী পারভীন আক্তার (ধানের শীষ প্রতীক)। এখানে কাউন্সিলর পদে ৩৫জন এবং সংরক্ষিত নারী আসনে ১১ জন।
 

আড়াইহাজার পৌরসভার

১নং ওয়ার্ডে– কাউন্সিলর পদে হাই মোল্লা (উটপাখি), মমিনুল ইসলাম শুভ(ডালিম) ও মনির হোসেন ( টেবিল ল্যাম্প) । সংরক্ষিত নারী আসনে রাশিদা (আনারস), রোকেয়া (জবা) ও মাসুমা (চশমা)।

২নং ওয়ার্ডে- কাউন্সিলর পদে জুলহাস মিয়া(ডালিম), অহিজউদ্দিন ভূঁয়া(উটপাখি), লিটন সাহা গুরুদাস (পানির বোতল) ও সুবোধ চন্দ্র দাস (পাঞ্জাবি)। সংরক্ষিত আসনে রীনা(চশমা), মনোয়ারা(আনারস) ও রাশিদা(জবাফুল)।

৩নং ওয়ার্ডে– কাউন্সিলর পদে নজরুল ইসলাম(উটপাখি), রাশেদুল জামান(পানির বোতল)। সংরক্ষিত আসনে পারভীন আক্তার(আনারস), সাজেদা আক্তার(চশমা), শামসুন নাহার(বলপেন), মাসুদা(জবাফুল) ও ইয়াছমিন(টেলিফোন)।

৪নং ওয়ার্ডে– কোন প্রার্থী না থাকায় কাউন্সিলর পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন শ্রী উদয়ন চন্দ্র বিশ্বাস।

৫ নং ওয়ার্ডে – কাউন্সিলর পদে শফিকুল ইসলাম(উটপাখি), ছোয়াদ আলী(পানির বোতল), মারুফ হোসেন মিলন(ঢেড়স), জাহাঙ্গীর আলম(টেবিল ল্যাম্প), সদর আলী ভূঁইয়া(পাঞ্জাবী) ও শামীম কুদ্দুছ(গাজর)।

৬ নং ওয়ার্ডে -কাউন্সিলর পদে বশীর উল্যাহ(পাঞ্জাবি) ও মুক্তিযোদ্ধা লাল মিয়া (উটপাখি)।

৭নং ওয়ার্ডে – আসান উল্যাহ(ডালিম), হাতেম আলী(উটপাখি), হাবিবুল্যাহ(গাজর), মনির হোসেন(পাঞ্জাবি) ও আলমগীর হোসেন(পানির বোতল)।

৮নং ওয়ার্ডে -কাউন্সিলর পদে ফারুক(গাজর),আসাদ(পানির বোতল), শ্রী সুবল চন্দ্র দাস(ডালিম), কামরুল ইসলাম(টেবিল ল্যাম্প), ইসলাম মোল্লা(পাঞ্জাবি), জাকির হোসেন (উটপাখি)ও জহিরুল হক মোল্লা(ব্লাকবোর্ড)।

৯নং ওয়ার্ডে – কাউন্সিলর পদে মঞ্জুর হোসেন(উটপাখি), হারুন অর রশীদ(পাঞ্জাবী) ও সাদেকুর রহমান (টেবিল ল্যাম্প),কালু মিয়া(পানির বোতল)।

গোপালদীতে বিএনপির মেয়র প্রার্থী মুসফিকুর রহমান মিলন (ধানের শীষ প্রতীক) ও আওয়ামী লীগের প্রার্থী আব্দুল হালিম সিকদার। এখানে কাউন্সিলর পদে ৩০জন ও নারী আসনে ১২জন।

গোপালদী পৌরসভার ১ নং ওয়ার্ডে – কাউন্সিলর পদে ছালাম আজাদ(ডালিশ) রুপচাঁন মিয়া(পানির বোতল) ও শাহজাহান (উটপাখি)। সংরক্ষিত নারী আসনে আছমা (চশমা), আয়েশা(বলপেন), তাসলিমা (আনারস)ও সাহিদা(জবাফুল) ।

২নং ওয়ার্ডে– কাউন্সিলর পদে আতাউর(ডালিম), আসাদুজ্জামান ভূঁইয়া (পানির বোতল), আলী হোসেন (পাঞ্জাবি)ও শহিদুল ইসলাম(উটপাখি),রাজু আহমেদ বাছেদ(ব্রীজ)। সংরক্ষিত আসনে আয়মুন(দ্বি-তল বাস), বকুলআক্তার(চশমা), নাসিমা বেগম(টেলিফোন), সুফিয়া আক্তার(আনারস) ও রেশমা বেগম(জবাফুল)।

৩নং ওয়ার্ডে- কাউন্সিলর পদে গোলজার (উটপাখি), ছায়েদুল ইসলাম(পাঞ্জাবি)। সংরক্ষিত নারী আসনে-আকলিমা (চশমা), লিপি (আনারস) ও শাহীদা বেগম (বলপেন)।

৪ নং ওয়ার্ডে– কাউন্সিলর পদে ফজলুল হক(ডালিম), মনিরুল ইসলাম(পাঞ্জাবি) ও হারিছুল হক(উটপাখি)।

৫নং ওয়ার্ডে- কাউন্সিলর পদে মিনহাজুর রহমান(ডালিম) ও মোছলেহউদ্দিন(উটপাখি)।

৬ নং ওয়ার্ডে– কাউন্সিলর পদে আলমগীর (ডালিম), শাহওেয়াজ মোল্লা(উটপাখি) ও আব্দুল মান্নান(পাঞ্জাবি)।

৭ নং ওয়ার্ডে- কাউন্সিলর পদে আলমগীর (উটপাখি), চাঁন মিয়া (ঢেড়স) ও জয়নাল আবেদীন(পানির বোতল)।

৮ নং ওয়ার্ডে– ইমান আলী(উটপাখি), আনোয়ার হোসেন( পানির বোতল), সফিকুল উসলাম(পাঞ্জাবি) এবং

৯ নং ওয়ার্ডে- কাউন্সিলর পদে ওহাব(টেবিল ল্যাম্প), আবুল হোসেন ভূঁইয়া(উটপাখি),আলী আজগর(পাঞ্জাবি) ও ছাদেকুর রহমান(পানির বোতল)।

আড়াইহাজার পৌরসভা রিটার্নিং অফিসার ফয়সাল কাদের প্রার্থীদেরকে নির্বাচনি আচরণ বিধি নেমে চলতে কঠোর নির্দেশনা দিয়ে বলেন, নির্বাচনে কোন প্রকার শৈথিলতা দেখানো হবে না। যিনি আচরণ বিধি লঙ্ঘন করবেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।