বৃষ্টি থেমেছে,পাকিস্তান-শ্রীলংকার ম্যাচ শুরুর প্রস্তুতি চলছে

ক্রীড়া ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  বৃষ্টি থেমেছে। পাকিস্তান-শ্রীলংকার ম্যাচ শুরুর প্রস্তুতি চলছে। ইতিমধ্যে পাকিস্তানের খেলোয়াড়রা চলে এসেছেন। দর্শকরা ব্যাপক উল্লাস প্রকাশ করছেন। বিশেষ করে পাকিস্তানের বোলার মোহাম্মদ আমিরের জন্য। হাত নাড়তে নাড়তে তিনি মাঠে আসেন। শোয়েব মালিক সেলফির জন্য পোজ দিয়েছেন।

কিন্তু পাকিস্তান-শ্রীলংকা ম্যাচে বাধা হয়ে দাঁড়িয়েছিল বৃষ্টি। ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ড ভেজা থাকায় এখনও টস হয়নি। মেঘলা আকাশের কারণে ম্যাচটিতে বৃষ্টির সম্ভাবনাও রয়েছে।

প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে দুদলই। প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে হারে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে তারা জয় পায় ১৪ রানে।

অন্যদিকে শ্রীলংকা প্রথম ম্যাচে ১০ উইকেটে হারে নিউজিল্যান্ডের বিপক্ষে। তবে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৩৪ রানে জয় পায় তারা।

আজকের ম্যাচে দুদলই জিততে মরিয়া থাকবে। সে জন্য রণপ্রস্তুতিও নিয়ে রেখেছে এশিয়ার এই দুদল।

১৯৭৫ সালে যাত্রা করে বিশ্বকাপ। এখন পর্যন্ত বৈশ্বিক টুর্নামেন্টে সাতবার মুখোমুখি হয়েছে শ্রীলংকা-পাকিস্তান। সব কটিতেই জয়ী হয়েছে তারকাচিহ্নিত নীল জার্সিধারীরা।

আজকের ম্যাচে পাকিস্তান সম্ভাব্য একাদশ

ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

শ্রীলংকা সম্ভাব্য একাদশ

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, জীবন মেন্ডিস/সুরাঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা ও নুয়ান প্রদীপ।

সূত্র প্রতিবেদন:যুগান্তর অনলাইন