আড়াইহাজারে এলাকাবাসির সাথে এমপি বাবু‘র ঈদ আনন্দ

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ): সূষ্ঠ ও সুন্দর পরিবেশে নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। এ সময় দলীয় নেতাকর্মীসহ এলাকার সর্বস্তরের জনগনের সাথে আনন্দমুখ  পরিবেশে ঈদ উদযাপনে অংশ নেন নারায়নগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম বাবু।

ঈদের দিন বুধবার(৫ জুন) ‘শাহি ঈদগাহ’ ময়দানে এলাকাবাসীর সাথে ঈদ জামাতে অংশ নেন এমপি বাবু। নমাজ শেষে আড়াইহাজার বাজার জামে মসজিদের ইমাম নামাজ পরিচালনায় দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

গত দুদিনে এলাকায় ঘুরে কুশলাদি বিনিময়ে সময় কাটে তার। এ সময় তিনি নেতাকর্মীদের নিয়ে ঈদ ভোজনেও অংশগ্রহন করেন। আবার নিজেই সেলফি তুলে আনন্দঘন মুহুর্তগুলো নিজ মোবাইলে ক্যামেরাবন্দী করে রাখেন স্মৃতি হাতড়ানোর জন্যে।

তার সাথে উপস্থিত ছিলেনউপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, নির্বাহী অফিসার সোহাগ হোসেন, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া, বিআইডব্লিউটিসি ওয়ার্কাস ইউনিয়নের সভাপতি শ্রমিকলীগ নেতা মহসিন ভূঁইয়া,আওয়ামী লীগ নেতা মোজ্জামেল হক জুয়েল, আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এম এ হাকিম ভূঁঁইয়া, ৮ নং ওয়ার্ডের কমিশনার জাকির হোসেন, থানা তরুণ লীগের সভাপতি এইচএম জাকির হোসেনসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।