রূপগঞ্জে র‌্যাবের জালে আটক মলম পার্টির চার সদস্য

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  রূপগঞ্জ থেকে মলম পার্টির ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে অজ্ঞান করার কাজে ব্যবহৃত চেতনানাশক ট্যাবলেট, চেতনানাশক বাম মলম ও মরিচের গুড়া জব্দ করা হয়।

মঙ্গলবার (৪ জুন) ভোরে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের তারাবো মোড় এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফাতারকৃতরা হলো মোঃ লিটন (৩৮), মোঃ আনোয়ার হোসেন @ আনু (৩৪), মোঃ ঈমান আলী (৩৪) এবং মোঃ সোহেল (২২)।

অভিযানে নেতৃত্ব দেয়া র‌্যাব-১১ এর অতিঃ পুলিশ সুপার মোঃ আলেপ উদ্দিন (পিপিএম)  জানান,  গ্রেফতারকৃতদেরকে  প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে তারা পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে রাস্তার সাধারন মানুষকে এবং বাস, সিএনজি চালিত অটোরিক্সায় যাত্রী সেজে চেতনানাশক ট্যাবলেট জুস, পানি, চা, ডাবের পানি ও শরবতসহ বিভিন্ন খাবার সেবন করিয়ে সাধারন যাত্রীদের সু-কৌশলে অজ্ঞান করে সর্বস্ব কেড়ে নেয়।

তিনি আরও জানান, সুনিদিষ্ট অভিযোগ ও গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে বিশেষ অভিযান পরিচালনা করে ঢাকা-সিলেট মহাসড়কের রুপগঞ্জে তারাবো এলাকা হতে ঈদে ঘরমুখী যাত্রীদের অজ্ঞান করার সময় এই অজ্ঞাত মলম পার্টির সদস্যদেরকে গ্রেফতার করা হয়। এই সময় তাদের দেহ তল্লাশী করে ৪০পিস চেতনানাশক ট্যাবলেট, চেতনানাশক বাম মলম ও মরিচের গুড়া জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ মহাসড়কে এই কাজ করে আসছে।

মোঃ আলেপ উদ্দিন বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নাশকতামূলক ও অপ্রীতিকর কর্মকান্ড রোধ, যাত্রী হয়রানি, মহাসড়কে চাঁদাবাজি ও যানজট নিরসন এবং নিরাপদে ও শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপন নিশ্চিত করতে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-১১ বদ্ধপরিকর।