সন্দেহজনক ওষুধ সেবন করলেন বুমরাহ!

ক্রীড়া ডেস্ক(আজকের নারায়নগঞ্জ): ইংল্যান্ডে বিশ্বকাপে অংশ নিয়েছে সেরা ১০টি দল। এরই মধ্যে অংশ নেওয়া নয়টি দল এক বা একাধিক ম্যাচ খেলেছে। কেউ জয়ে পেয়েছে, আবার কেউ হেরেছে। তবে এবার বিশ্বকাপে অন্যতম ফেবারিট দল ভারত এখনো পর্যন্ত তাদের বিশ্বকাপ মিশন শুরু করেনি। আগামীকাল বুধবার বিশ্বকাপে প্রথম পরীক্ষায় নামবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত।

প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা এরই মধ্যে দুই ম্যাচ হেরে বিধ্বস্ত। ফুরফুরে মেজাজে সেই ম্যাচে নামার আগে একটা অস্বস্তির সংবাদ আছে বিরাট কোহলির দলের জন্য। ডোপ পরীক্ষার জন্য ডেকে নেওয়া হয়েছে দলের পেস আক্রমণের মূল অস্ত্র জাসপ্রীত বুমরাহকে।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর অনুসারে, সোমবার (৩ জুন) সাউদাম্পটনের রোজবল স্টেডিয়ামে অনুশীলনের সময় বুমরাহকে সন্দেহজনক ওষুধ সেবন করতে দেখেন অ্যান্টি-ডোপ এজেন্সির একজন (ওয়াডা) কর্মকর্তা। এর পরই পরীক্ষার জন্য ডেকে পাঠানো হয় তাকে।

এদিকে দুই রকমের পরীক্ষা করা হবে ভারতীয় এই বোলারকে। প্রথমে করা হবে মূত্র পরীক্ষা। এর ৪৫ মিনিট পর নেওয়া হবে রক্ত। ভারতীয় ক্রিকেট বোর্ডও নিশ্চিত করেছে যে ডোপ টেস্টের জন্য নেওয়া হয়েছে বুমরাহকে। তবে এর বাইরে কোনো ক্রিকেটারকে ডোপ টেস্ট দিতে হয়েছে কি না, সে বিষয়ে মুখ খোলেনি বোর্ডটি।