ঈদগাহের পাশে বাড়িতে বাড়িতে অভিযান চলবে- এসপি হারুন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, নারায়ণগঞ্জ জেলায় অনেকগুলো ঈদের জামায়াত অনুষ্ঠিত হবে। আমাদের মূল বিষয় হলো ঈদের বড় জামায়াত কেন্দ্রীয় ঈদগাহ মাঠ। সে কারণে আমাদের আরেকটু বাড়তি নিরাপত্তার ব্যবস্থার করতে হচ্ছে। বিভিন্ন ঈদগাহ মাঠকে আমরা গুরুত্ব দিচ্ছি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  সোমবার(৩ জুন) দুপুরে সার্বিক আইন শৃঙ্খলা ও ঈদের জামায়াত প্রসঙ্গে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,বিশেষ করে সবচেয়ে বড় জামায়াত অনুষ্ঠিত হবে স্টেডিয়াম এবং কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। সেটাকে আমরা নিরাপত্তার মধ্যে নিয়ে এসেছি।

সেখানে আমরা চতুপার্শ্বে চেকপোস্ট বসিয়েছি, চেকপোস্টের পাশাপাশি ঈদের আগের দিন থেকে প্রত্যেকটি বাড়িতে বাড়িতে আমাদের অভিযান চলবে। বাড়িওয়ালাদের ছাদের ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ করবো এবং আমাদের অভিযান চলবে। আমাদের কন্ট্রোলরুম থাকবে, সেখান থেকে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা হবে। শত শত পুলিশ থাকবে সাদা পোষাকে, তারা ভিতরে ভিতরে ঘুরবে ।

প্রেসব্রিফিং শেষে হারুন অর রশিদ কেন্দ্রীয় ঈদগাহ, জিমখানা মাঠ ও খানপুর হাসপাতালের সামনে ঈদের নামাজস্থল পরিদর্শনে যান। এ সময় ঈদগাহ মাঠে সার্বিক ব্যবস্থাপনার বিষয়ে খোঁজ খবর নেন।