মুজিবনগর পদকে ভূষিত জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চৌধুরী

নিজস্বপ্রতিবেদক(আজকের নারায়নগঞ্জ): মুজিবনগর স্মৃতি পদকে ভুষিত হলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের জনপ্রিয় সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী।

জয় বাংলা সাংস্কৃতিক পরিষদ মুজিবনগর দিবস উপলক্ষে গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সে অনুষ্ঠানে সমাজ সেবা ও রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বেশ কয়েক জনকে সংবর্ধনা প্রদান করে সংগঠনটি।

সমাজ সেবা ও রাজনৈতিক ক্ষেত্রে অসামান্য ভুমিকা পালন করায় সংগঠন টি নারায়ণগঞ্জ জেলা থেকে জেলা পরিষদের জনপ্রিয় সদস্য ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মোস্তফা হোসেন চৌধুরীকে মনোনিত করে।

২৮ মে ঢাকার বিজয় নগরস্থ হোটেল অরনেট মিলনায়তন হলে আনুষ্ঠানিক ভাবে তার হাতে এ সম্মাননা পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী মোঃ ফরহাদ হোসেন এমপি।
উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা পরিষদের জনপ্রিয় সদস্য মোস্তফা হোসেন চোধুরী সমাজ ও রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা পদকে ভুষিত হয়েছিলেন।
পদক প্রাপ্তিতে উচ্ছ্বাস ও সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে তিনি বলেন,একটি ভাল কাজের স্বীকৃতি আরো একটি ভালো কাজের অনুপ্রেরণা জোগায়।আমি চেষ্টা করছি সমাজ ও মানুষের কল্যানে কাজ করার।যতদিন আল্লাহ আমাকে বাচিয়ে রাখবেন ততদিন আমি যেনো নিঃস্বার্থভাবে মানুষের সেবায় কাজ করে যেতে পারি। তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।