ফতুল্লা মডেল প্রেসক্লাবের সাঃসম্পাদক পদে নির্বাচন ১৭ জুন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে চাষাঢ়াস্থ বাগানবাড়ি রেস্ট্রুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১৭ জুন ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানানো হয়। নির্বাচন পরিচালনার জন্য একটি নির্বাচন কমিশনও ঘোষণা দেয়া হয়।

ফতুল্লায় গত বছর যাত্রা শুরু করে ফতুল্লা মডেল প্রেস ক্লাব নামের একটি সাংবাদিক সংগঠন। তবে এরই মধ্যে ব্যাক্তিগত কারন দেখিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম সংগঠন থেকে পদত্যাগ করেন। তার পদত্যাগের পর সাধারণ সম্পাদকের পদটি শূন্য হয়ে যায়। এরপর সংগঠনের সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম সহিদ ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেন।

তবে সাংগঠনিকভাবে ৯০ দিন পর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্বকাল শেষ হয়ে যায়। সংগঠনটিকে গতিশীল করার লক্ষ্যে শনিবার বিকেলে সাধারণ সভার আহ্বান করা হয়।

সংগঠনের সভাপতি আনিছুজ্জামান অনুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সাংবাদিক এনামুল হক সিদ্দিকী, সাংবাদিক মুহা.নেয়ামত উল্লাহ, সাংবাদিক এবায়েদ উল্লাহ, সাংবাদিক মোখলেছুর রহমান তোতা, সাংবাদিক মহসিন আলম, সাংবাদিক সাইফুল ইসলাম সজিব, সাংবাদিক আরিফুর রহমান, সাংবাদিক ফরিদ আহম্মেদ বাধন, সাংবাদিক সহিদুল ইসলাম সহিদ, সাংবাদিক মিলন বিশ্বাস হৃদয়, সাংবাদিক দুলাল আহম্মেদ, সাংবাদিক নাজমুল হোসেন আশিক ও সাংবাদিক আব্দুল কাউয়ুম।

সভায় ফতুল্লা মডেল প্রেস ক্লাবের কার্যক্রমকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে সাধারণ সম্পাদক পদে নির্বাচনের জন্য সদস্যদের কাছ থেকে প্রস্তাব আসে। এসময় একাধিক সদস্য সাধারণ সম্পাদক পদে নির্বাচনে অংশ গ্রহণ করার ইচ্ছা প্রকাশ করেন।

এতে নির্বাচন কমিশন গঠন করে নির্বাচনের পরবর্তী কার্যক্রম ঘোষণা করা সিদ্ধান্তে পৌছায় সদস্যরা। সর্ব সম্মতিক্রমে এনামুল হক সিদ্দিকীকে প্রধান নির্বাচন কমিশন করা হয়। কমিশনের সদস্য করা হয় আরিফুর রহমান ও মহসিন আলমকে।

কমিশন আগামী ১৭ জুন নির্বাচনের দিন ধার্য্য করে। এই সময়ের মধ্যে নির্বাচনের প্রার্থী হওয়া,প্রার্থীতা প্রত্যাহার ও ভোটার তালিকার বিষয়ে কমিশন কাজ করবে বলেও সিদ্ধান্ত গৃহিত হয়।