রমজান আমাদের তাকওয়া অর্জনের শিক্ষা দেয়- শাহ নিজাম

 ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ নিজাম বলেছেন, সৎ ও সুন্দর জীবন যাপন করতে হলে আমাদের কোরান ও হাদিসের আলোকে জীবন পরিচালিত করতে হবে।যদি আমরা কোরান ও হাদিসের আলোকে জীবন পরিচালিত করি তাহলে সমাজে অশান্তির যে অগ্নিশিখা দাউ দাউ করে জ্বলছে তা নিরসন হবে।

রমজান আমাদের তাকওয়া অর্জনের শিক্ষা দেয়।আল্লাহ এবং তার রসুল যে কাজ আমাদের করতে বলেছেন তা করা এবং যে সকল কাজ করতে নিষেধ করেছেন তা থেকে দূরে থাকার নামই তাকওয়া। তাকওয়া অর্জনের মাধ্যমে ব্যক্তি জীবন,পারিবারিক জীবন  গঠন করার আহবান জানান তিনি।

শুক্রবার (৩১মে) বিকেলে দেলপাড়া মীরকুঞ্জ পাটি সেন্টারে দেলপাড়া উচ্চ বিদ্যালয় কতৃক আয়োজিত পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেলপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু। দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠা ও হাজী মিছির আলী ডিগ্রি কলেজ গভনিং বডির সদস্য আলহাজ্ব মোঃ ফজলুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব মোঃ আব্দুল মতিন প্রধান,দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ বদর উদ্দিন আহমেদ, আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সোনা মিয়া,আলহাজ্ব মোঃ নুরুল হুদা,আমির হোসেন মোল্লা,জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চোধুরী,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু,কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সসম্পাদক আলহাজ্ব হাফেজ আহম্মেদ খোকা,হাজী মিছির আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার,দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল কবির,অভিভাবক সদস্য আলহাজ্ব শামীম আহম্মেদ মোল্লা,নাসির প্রধান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।