কারো ভুল বক্তব্যে না`গঞ্জবাসীকে দুষবেন না- শামীম ওসমান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, যখন চিকিৎসক একজন রোগীর কাছে এসে দাঁড়ায় এবং তার আত্মীয়-স্বজনদের আশ্বস্ত করেন তখনই বোঝা যায় এ পেশার মানুষরা কত মহৎ। যারা মেধাবী তারাই ডাক্তার হয়ে মানুষের সেবা করতে পারে। এজন ডাক্তারই পারে সুচিকিৎসা প্রদানের মাধ্যমে একজন মানুষকে সুস্থ্য করে তুলতে।

বৃহস্পতিবার(৩০ মে) স্বাধীনতা চিকিৎসক পরিষদ নারায়ণগঞ্জ জেলার ইফতার ও দোয়া মাহফিলে প্রধার অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি দাবী করে বলেন,নারায়ণগঞ্জের মানুষের কাজ হচ্ছে মেহমানদারী করা। অথচ আমি দেখেছি একজন মানুষ নারায়ণগঞ্জের কিছু ছোট খাটো পত্রিকা এবং অনলাইনে এমন কিছু বক্তব্য দিয়েছেন যিনি নিজেও পেশায় এজন ডাক্তার। এমন কিছু বক্তব্য দিয়েছেন যে বক্তব্যর সাথে স্বাচিপ’র ঢাকার কেন্দ্রীয় নেতৃবৃন্দ হয়তোবা নিজেদের অসম্মানীত ভাবতে পারেন। আমি স্বাচিপ’র নেতৃবৃন্দদের কাছে অনুরোধ করব আপনারা পেশায় চিকিৎসক যা অতন্ত সম্মানের ব্যাপার। স্বাচিপ’র কমিটি দেয়ার ক্ষমতা আমাদের নেই কারন এ দায়িত্ব প্রধানমন্ত্রী যাকে দিয়েছেন তার আছে। স্বাচিপ করেছেন আপনারা নিজেদের স্বার্থে নয় বঙ্গবন্ধুর স্বপ্ন পুরন করার জন্য। সোনার বাংলা গড়তে সোনার মানুষ চাই। কারো ভুল বক্তব্যে নারায়ণগঞ্জবাসীকে দুষবেন না।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ জেলার সভাপতি ডাঃ ইকবাল বাহারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, স্বাচিপ এর কেন্দীয় কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ এম ইকবাল আর্সলান, মহাসচিব অধ্যাপক এমএ আজিজ, সাংগঠনিক সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, ডাঃ অনুপ কুমার সাহা, বিএমএ জেলার সাধারণ সম্পাদক ডাঃ দেবাশীষ সাহা,নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্মসম্পাদক শাহ নিজাম,0হানগর যুবলীগের সভাপতি শাহাদত হোসেন ভূইয়া সাজনু,জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু প্রমুখ।