এই মহূর্তে আমরা কোনো নাশকতার আশঙ্কা করছি না- কমান্ডার,র‌্যাব-১১

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: ঈদকে কেন্দ্র করে যথেষ্ট প্রস্তুতি রয়েছে বলে মন্তব্য করে র‌্যাব-১১ এর সিপিএসসি‘র কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুল সাকিব বলেছেন,এই মহূর্তে আমরা কোনো নাশকতার আশঙ্কা করছি না। এ বিষয়ে আমাদের যথেষ্ট প্রস্তুতি রয়েছে। ঈদ জামাতকে কেন্দ্র করেও থাকবে আমাদের বিশেষ নিরাপত্তা। এ ব্যাপারে র‌্যাবের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুর দেড়টায় চাষাড়ায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ঈদকে কেন্দ্র করে সারাদেশ ব্যাপী বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ ও তার আওতাভুক্ত এলাকায় ঈদ উপলক্ষে যাতায়াত ও ঈদ কেনাকাটাকে সাচ্ছন্দ্যময় করতে আমরা কাজ করছি। বাস, ট্রেন ও অন্যান্য যাতায়াত ব্যবস্থায় আমরা বিশেষ নজর রাখছি। এবং পরিবহনগুলোতে যাতে অতিরিক্ত যাত্রী পরিবহন না করতে পারে, ফিটনেসবিহীন গাড়ি ও লাইসেন্সধারী চালক এসব দিকে লক্ষ্য রাখা হবে।

কোম্পানি কমান্ডার আরো বলেন, ঈদ উপলক্ষে কেনাকাটায় চাঁদাবাজ, ছিনতাই, চুরি প্রতিহত করার জন্য আমাদের অভিযান অব্যাহত থাকবে। এবং অজ্ঞানপার্টি, মলম পার্টির বিরুদ্ধেও কাজ করে যাচ্ছি। যাতে রমজানের বাকি দিনগুলো ও ঈদ উল ফিতরের দিনগুলো মানুষ উপভোগ করতে পারে। এর জন্য আমাদের নিয়মিত টহল থাকবে, সাদা পোশাকে পুলিশ, গোয়েন্দা দলের টহল থাকবে। এর পাশাপাশি আমাদের অপারেশন দল সক্রিয় থাকবে। যাতে কোনো ছিনতাইকারীর কবলে পরে কেউ তাদের সব হারিয়ে না ফেলে।