আমাদের মা যেহেতু জেলে আমরা ভালো থাকতে পারি না- আজাদ

প্রেসবিজ্ঞপ্তি(আজকের নারায়নগঞ্জ): বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আমাদের মা যেহেতু জেলে আমরা ভালো থাকতে পারি না । সেইসাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সরকারের দেওয়া নানা মামলা জটিলতায় দেশে আসতে পারছে না । তিনি বর্তমানে লন্ডনে অবস্থান করেও দেশ ও দলের প্রয়োজনে তিনি আমাদেরকে  নির্দেশনা দিয়ে যাচ্ছেন । এখন আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে তার নির্দেশ মানতে হবে । আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে যেকোনো কর্মসূচি ঘোষণা করা হবে আমরা ঐক্যবদ্ধ হয়ে তা পালন করবো । তাই তৃনমুল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে ।

বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও রোগ মুক্তির কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন ।

মঙ্গলবার ( ২৮ মে ) বিকেল শহরের মিশনপাড়াস্থ হোসিয়ারি কমিউনিটি সেন্টারে জেলা তৃনমুল বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিবের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল আলম সজল, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খোরশেদ, জেলা বিএনপির সহ ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ জুয়েল আহমেদ, সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক রিয়াদ চৌধুরী, সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা যুবদলের সহ কোষাধ্যক্ষ আশ্রাফ মোল্লা, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোজ্জাম্মেল হোসেন মন্টি, মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন সবুজ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা শৈবাল হোসেন । আরোও উপস্থিত ছিলেন, জেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক নুর নাহার বেগম, মহানগরের যুগ্ম আহ্বায়ক আশেয়া আক্তার দিনা, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম মঈনুল হাসান রবিন, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, সহ সভাপতি হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, যুগ্ম সম্পাদক ইব্রাহিম বাবু, সাংগঠনিক সম্পাদক পাপন, জেলা ছাত্রদল নেতা জাহিদ হাসান, সামাউল ইসলাম স্বর্ণা রুবেল হোসাইন, রুবেল কিবরিয়া, জহিরুল ইসলাম রনি, মোজাম্মেল হক, তরিকুল ইসলাম, সাইফুল ইসলাম, কাজী হিমেল, তপু ভূঁইয়া, মোঃ সুজন, মীর মেহেদী হাসান রানা, নাজমুল ইসলাম রনি, মোঃ শাহাজাদ, জুবায়ের, পায়েল প্রমুখ ।

এ সময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।