বন্দরে র‌্যাব ও পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

বন্দর প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ):  র‌্যাব ১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ক্যাম্প ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় র‌্যাব ১১ মাদক ব্যবসায়ী দেহ তল্লাশী করে ১’শ ৮০ পিছ ও বন্দর থানা পুলিশ ২ মাদক ব্যবসায়ী কাছ থেকে ১’শ ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করমে সক্ষম হয়।

গত সোমবার রাতে র‌্যাব ১১ বন্দর থানার নবীগঞ্জ গুদারাঘাটস্থ শাফিন অটো পার্টসের দোকানের সামনে থেকে ও বন্দর থানা পুলিশ একই রাতে পুরান বন্দর চৌধূরী বাড়ী ও মদনপুর ডিগ্রি কলেজের সামনে থেকে এদেরকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, র‌্যাব ১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ক্যাম্পের ডিএডি মোঃ রাফিদুর রহমানসহ সঙ্গগীয় র্ফোস সোমবার রাতে নবীগঞ্জ গুদারাঘাটস্থ শাফিন অটো পার্টসের দোকানের সামনে অভিযান চালিয়ে ১’শ ৮০ পিছ ইয়াবা ট্যাাবলেটসহ পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানারমাহমুদকাঠী এলাকার বাদশা মিয়ার ছেলে ও মিনার বাড়ী এলাকার ইয়াবা সম্রাট আব্দুল্লাহ (১৯)কে গ্রেপ্তার করে।

এ ছাড়াও বন্দর থানার উপ-পরিদদর্শক মোহাম্মদ আলীসহ সঙ্গীয় র্ফোস বন্দর চৌধূরীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১’শ পিছ ইয়াবা ট্যাবলেট উক্ত এলাকার মৃত আলীনূর মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন ওরফে নিখিল বাবু (৪০)কে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে ধৃত মাদক সম্রাট ইকবালের বিরুদ্ধে ৯ টি মাদক মামলা রয়েছে।

এদিকে বন্দর থানার এএসআই হুমায়ন ভূইয়াসহ সঙ্গীয় র্ফোস একই রাতে মদনপুর আন্দিরপাড় এলাকায় অভিযান চালিয়ে ১০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একই এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ইমরান হোসেন (৩০)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ৩ মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।