মামলা দিয়ে নেতাকর্মীর ঐক্য আরো দৃঢ় হয়েছে – রুহুল আমিন

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):   নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার সাংবাদিকদের বলেছেন, বর্তমান সরকার ১২ বছর যাবত বিএনপির নেতাকর্মী উপর জুলুম নিযার্তন চালিয়ে আসছে। শত শত মামলায় লক্ষ লক্ষ আসামি, হাজার হাজার নেতাকর্মীকে গ্রেফতার করে বিএনপিকে দুর্বল করে শহীদ জিয়ার হাতে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে ভাঙতে শত চেষ্টা করে যাচ্ছে।

কিন্তু আমি মনে করি এই মামলা কারাগার হাজিরার কারনে নেতাকর্মীদের মধ্য কঠিন ঐক্যের বন্ধন সৃষ্টি হয়েছে। অচিরেই আমরা রাজপথ খালেদা জিয়ার মুক্তি ও মধ্যবর্তী জাতীয় সংসদ নিবার্চনের জন্য মাঠে নামবো।

আজ মঙ্গলবার(২৮মে) দুপুরে ফতুল্লা থানার ০২ (০১)১৫ অক্টো অফিসে আনন্দ পরিবহনে ভাংচুর ও আগুন দেওয়ার মামলায় সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খ অঞ্চল নারায়ণগঞ্জ কোটে হাজিরা শেষে উপস্থিতনেতাকর্মী ওসাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

মামলা পরিচালনা করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ- সভাপতি সিনিয়র আইনজীবি এডভোকেট সাখাওয়াত হোসেন।
এই মামলা অন্য আসামিদের মধ্য হাজিরাদেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ- সভাপতি শাহিন আহমেদ, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ- সাধারন সম্পাদক সাজেদুর ইসলাম সেলিম,বিএনপির নেতা মিছির আলি,যুবদল নেতা দেলোয়ার হোসেন,আফজাল হোসেন, শ্রমিক দল নেতা নুরু মোহাম্মদ ।