বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদকে স্থানীয় আ‘লীগের অভিনন্দন

বন্দর প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ): বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন মহানগর ২৪নং ওর্য়াড আ’লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার( ২৭ মে) সকাল সাড়ে ১১ টার দিকে সোনাচড়াস্থ চেয়ারম্যানের বাড়িতে গিয়ে তারা এ অভিনন্দন জানান।

মহানগর ( বন্দর) ২৪ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি হাজী সামাদ ও ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ সুজনের নের্ত্বতে তারা বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান এম এ রশিদের বাড়িতে যান। ফুল দিয়ে শুভেচ্ছা ঞ্জাপন কালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, ২৪ নং ওর্য়াড আওয়ামীলীগ নেতা মোঃ শামীম মিয়া, আবুল হোসেন, শাহালম, সিদ্দিক আসলাম, ২৪ নং ওর্য়াড ছাত্রলীগের সাধারন সম্পাদক খুশরান আহম্মেদ, ছাত্রলীগ নেতা উজ্জল, সিহাব, সাদ্দাম, নাসির, মিঠু, আকিব, সাহিদ, নিপু, সোলমান সামির, মনির, বাবু প্রমুখ।

এ সময় বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান এম এ রশিদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, রাজনীতি একটি কঠিন ও ধর্য্যের পরিক্ষাক্ষেত্র। এখানে অনেক প্রকার পরিক্ষা দিতে হয়। আর আওয়ামীলীগ একটি বৃহতম রাজনৈতিক দল। এখানে গ্রুপিং থাকবে তাই বলে মূল ধারা চিনতে না পারলে সহজে ছিটকে পড়তে হয়। ছাত্রলীগের রাজনীতি হল পরিক্ষার প্রথম ধাপ। নিজেদের ঐক্য ও সু-সংগঠিত থাকার আহবান জানান।