নওগাঁর মান্দায় আম নামানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আহত ৫!

 

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধ এবং পূর্বশত্রুতার জের ধরে একই পরিবারের ৫ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

ঘটনাটি ঘটেছে, মান্দা উপজেলার ভালাইন ইউ’পির বৈলশিং গ্রামে।

জানাগেছে, গত ২৪ মে দুপুরে বাড়ির পাশে একটি আম গাছের আম নামানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন সোলেমানের ছেলে চান,কইরের ছেলে আব্দুল খালেক,সাবিরের ছেলে আলেপ দেশীয় অস্ত্র সস্ত্রে সংঘবদ্ধ হয়ে শ্লীলতাহানিসহ মারপিটে আহত করেন একই পরিবারের ৫ জনকে।

আহতরা হলেন, বৈলশিং গ্রামের আশুর ছেলে আব্দুল মালেক,আব্দুল মালেকের স্ত্রী, ২পুত্র আবুবক্কর সিদ্দিক ও ফিরোজ আহম্মেদ ও ১ কন্যা সাবিনা খাতুন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওইদিনই মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। বর্তমানে তারা মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তারপরেও তারা জীবনের নিরাপত্তাহীনতায় ভূগতিছেন। তারা এ জঘন্যতম ঘটনার তীব্র নিন্দা জনিয়ে সুষ্ঠ বিচার দাবি করেন।

এব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেন নাই। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরে প্রস্তুতি চলছিলো।