আসহাবে সুফ্ফা তালিমুল ইসলাম ক্বাওমী মাদ্রাসা এন্ড একাডেমীর ইফতার

আল হেলাল চৌধুরী,ফুলবাড়ী (দিনাজপুর): দিনাজপুরের ফুলবাড়ীতে সুজাপুর প্রফেসর পাড়ায় আসহাবে সুফ্ফা ইসলাম ক্বাওমী মাদ্রাসা এরন্ড একাডেমী আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলহাজ হাফেজ মো. খাজানুর রহমান এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিল এ আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানানো হয়।

এ বছর এ মাদ্রাসা থেকে নাজেরা সমাপ্ত করে হেফস শুরু করতে যাচ্ছে (১) মো.আহম্মেদ রাইয়ান, পিতা মেহেদী হাসান; (২) মো.নাহিদুল ইসলাম, পিতা রবিউল ইসলাম; (৩) মো. আরিফুল ইসলাম, পিতা দুলাল সরকার; (৪) মো.ওমর ফারুক লিখন, পিতা রুহুল আমিন; (৫) মো.নঈমুর রহমান, পিতা মো.রাশেদ আলী; (৬) মো. আব্দুল্লা মেজবা, পিতা মো. মুখলেছুর রহমান; (৭) মো. মেহেদী হাসান, পিতা মোতালেব হোসেন। ইফতার পূর্ব দোয়া মাহফিলে দেশ জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা বোর্ড এর সদস্য আলহাজ কামরুজামান কামরু ,সাবেক শিক্ষা মন্ত্রী আলহাজ মনসুর আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সদস্য শুভ রহমান, বিজয় টিভির প্রতিনিধি কমল চন্দ্র রায়, নতুন সময় টিভির প্রতিনিধি আল-মামুন, সি.এন.এন টিভি প্রতিনিধি আল হেলাল চৌধুরী ও মাদ্রাসার হুজুরগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও অত্র এলাকার জন প্রতিনিধি, ব্যবসায়ী, আলেম-ওলামাসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিরা উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।