বন্দরে আবুল হত্যার আসামী ১৩ দিনেও গ্রেপ্তার হয়নি

বন্দর প্রতিনিধি:  নারায়ণগঞ্জ বন্দরে প্রকাশ্যে দিনমজুর আবুল হত্যার আসামীদের ১৩ দিনেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। খুনিরা গ্রেপ্তার না হওয়ায় বাদীকে মামলা তুলে নিতে হুমকি দমকি অব্যাহত রয়েছে। পিতার হত্যাকান্ডের ঘটনায় মামলা করে চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন বাদী ও তার পরিবার।

গত ১১ মে সকালে আম পাড়াকে কেন্দ্র করে নরপদি বাগপাড়া এলাকায় ভগ্নিপতি আবুল হোসেনকে কুপিয়ে হত্যা করে সমন্ধী মোস্তফা ও তার ছেলে বাবু। নিহতের স্ত্রী তাসিলিমা বেগম জানান, মরহুম পিতা পীর মোহাম্মদ মিয়ার স¤পত্তি নিয়ে বড় ভাই মোস্তফা মিয়া ও তার মোজাম্মেল ওরফে বাবুসহ তার পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। আম পাড়াকে কেন্দ্র করে বড় ভাই মোস্তফার সাথে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে গত ১১ মে সকাল ৯টার দিকে বড় ভাই মোস্তফা ও তার স্ত্রী মহাসেনা বেগম, ছেলে মোজাম্মেল হোসেন বাবু এবং মেয়ে সোহাগী আক্তার ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্রসস্ত্র ও লাঠি সোটা নিয়ে হামলা চালায়। এসময় হামলাকারী মোজাম্মেল হোসেন বাবু ধারালো দা দিয়ে আমার স্বমীকে বেদম ভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। স্বামীকে বাঁচাতে মেয়ে ও জামাতা মিলে বাঁধা দেয়ায় ক্ষিপ্ত আমাদেরকে মারধর করে। ডাক-চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে সবাইকে উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক আমার স্বামীকে মৃত বলে ঘোষনা করেন।

এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছেলে মোঃ কাজল মিয়া বাদী হয়ে ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলা করার পর থেকে নানা হুমকি দমকি দিচ্ছে আসামীরা। প্রকাশ্যে ঘুরাফেরা করলেও আসামীদের পুলিশ গ্রেপ্তার না করায় চরম নিরাপত্তাহীনতায় ভোগছি।

বন্দর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, হত্যাকারিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রাখা হয়েছে। আশা করি অল্প সময়ে মধ্যে আসামীদের গ্রেপ্তার করা সম্ভব হবে।