ফুলবাড়ীতে প্রাণ আর এফ এল গ্রুপের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

আল হেলাল চৌধুরী,ফুলবাড়ী (দিনাজপুর): দিনাজপুর ফুলবাড়ী রাঙামাটি প্রাণ আরএফএল গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান বঙ্গ মিলারর্স লিমিটেড এর আয়োজনে কোম্পানির নিজস্ব কার্যালয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার(২১মে) প্রাণ আরএফএল গ্রুপ অঙ্গ প্রতিষ্ঠান বঙ্গ মিলারর্স লিমিটেড এর ডিজিএম মো. জাকারিয়া হোসেন এর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল এ আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান ম্যানেজার এডমিন মো. আলতাবুর রহমান।

ইফতার পূর্ব দোয়া মাহফিলে দেশ জাতির সুখ, শান্তি ও সম্মৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রাণ বঙ্গ মিলারস লি. এর অঙ্গ সংগঠনের ব্রেড অপারেশন ম্যানেজার মো. মাহামুদ হাসান, রাইস অপারেশন ম্যানেজার মো.জহুরুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সাধারন সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি প্রভাষক আবু শহিদ, বিজয় টিভির প্রতিনিধি কমল চন্দ্র রায়, নতুন সময় টিভির প্রতিনিধি আল-মামুন, জয়যাত্রা টিভি প্রতিনিধি মো. মেহেদী হাসান উজ্জ্বল, সি.এন.এন টিভি প্রতিনিধি আল হেলাল চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন, জাতীয় নিরাপত্তা কর্মকর্তা (এনএসআই) আলিফ উদ্দিন, ফুলবাড়ী থানা প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি মিজানুর রহমান চৌধুরী মিজান প্রমুখ।

এছাড়াও অত্র এলাকার জন প্রতিনিধি, ব্যবসায়ী, প্রাণ গ্রুপ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।