এসপির নির্দেশে সিদ্ধিরগঞ্জে হোন্ডা মোবাইল টিম,‘মেসেজ পেলেই ছুটবে ঘটনাস্থলে

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): পবিত্র রমজান ও আসন্ন ঈদকে কেন্দ্র করে সিদ্ধিরগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এসপি হারুনের নির্দেশে সিদ্ধিরগঞ্জের ওসি শাহিন পারভেজের নেতৃত্বে থানা এলাকার অলিগলিতে কাজ করছে পুলিশের হোন্ডা মোবাইল টিম। কোন রকম অপ্রীতিকর ঘটনা যাতে সৃষ্টি হতে না পারে সেজন্য পুলিশের এই হোন্ডা মোবাইল টিমটি তৎপর রয়েছে বলে জানান ওসি শাহিন পারভেজ।

সোমবার (২০ মে) বিকালে সিদ্ধিরগঞ্জ থানা থেকে ৫টি মটর সাইকেলে ওসি সহ মোট ১০জনের একটি টিম কাজ শুরু করে। এসময় মোবাইল টিমটি আদমজী ইপিজেড, সিদ্ধিরগঞ্জপুল, শিমরাইল মোড়, সানারপাড়, মৌচাক, রহিম মার্কেট, হিরাঝিলসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ বলেন, জেলা পুলিশ সুপার হারুন উর রশীদের নির্দেশে সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গী, মাদক ব্যবসায়িসহ কোন অপরাধীদের থাকতে দেওয়া হবে না। সিদ্ধিরগঞ্জবাসীর যে কোন প্রয়োজনে এখন আর থানায় যেতে হবে না। একটি মাত্র ফোন করে ম্যাসেজ দিন, পুলিশের হোন্ডা মোবাইল টিম পৌছে যাবে ঘটনাস্থলে। বিশেষ করে আসন্ন ঈদে যাতে কোন রকম ছিনতাই, ডাকাতির মতো অপ্রিতিকর ঘটনা ঘটতে না পারে সেজন্যই জেলা পুলিশ সুপারের এই উদ্যোগ।