কাশিপুর ইউনিয়নের ৫ কোটি টাকার উন্নয়ন বাজেট ঘোষনা

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): নারায়নগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের ২০১৯-২০ সালের অর্থ বছরের ৫ কোটি দুই লাখ ৮৩ হাজার ৫’শ টাকার উন্নয়ন বাজেট ঘোষনা করা হয়েছে। এ বাজেটে স্থানীয় লোকজনের দাবির প্রেক্ষিতে বিভিন্ন খাত পরিবর্তন করা হয়।

জনগনকে প্রধান্য দিয়ে এবারের বাজেট ঘোষনা করা হয়েছে।  কাশিপুর ইউনিয়ন পরিষদের ড্রেনেজ ব্যবস্থাকে প্রধান্য দিয়ে এবং রাস্তাঘাটসহ উন্নয়নমূলক কর্মকান্ডকে গুরুত্ব দেয়া হয়েছে।

সোমবার (২০মে) বিকেলে কাশিপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সাধারন জনগনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের উপস্থিতিতে চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল এ বাজেট ঘোষনা করেন।

এদিকে বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিতি লোকজন কাশিপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সমস্যা গুলো তুলে ধরেন এবং রাস্তার পাশে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় বৃষ্টি আসলে পানি জমে অল্পসময়ের মধ্যে রাস্তা নষ্ট যায়।

যার কারনে প্রতিটি এলাকার রাস্তার উন্নয়নের পাশাপাশি যেন ড্রেনেজ ব্যবস্থা করা হয়। জনগনের বক্তব্যের পেক্ষিতে চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাস দেন এবং কাশিপুরের রাস্তার পাশের ড্রেনেজ ব্যবস্থার এ বাজেটে গুরুত্ব দেয়া হয়েছে বলে সকলের উদ্দেশে বলেন।

সাইফউল্লাহ বাদল বলেন, বর্তমান সরকার সারা দেশে যেভাবে উন্নয়ন করেছে কাশিপুর তথা পুরো ফতুল্লার উন্নয়ন দেখলে তা বুঝা যায়। বিশেষ করে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান নারায়ণগঞ্জকে একটি আধুনিক নগরী হিসাবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

আমরা সেই এমপিকে নিয়ে সব সময় গর্ব করি। একমাত্র শামীম ওসমানই নারায়ণগঞ্জের চেহারা পাল্টে দিয়েছে। যে রাস্তা দিয়ে মানুষ পা হেটে চলাচল করতে পারতো না সেই রাস্তায় দিয়ে মানুষ এখন গাড়ি দিয়ে চলাচল করছে। এ উন্নয়নের জন্য একমাত্র শামীম ওসমানের অবদান রয়েছে। আর কাশিপুর গত দুই বছরের যে উন্নয়ন করেছি তার ফল ভোগ আমরা করছি।