আন্তরিকতা নিয়ে কাজ করলে লক্ষ্যে পৌঁছনো যায়-ডিসি রাব্বি মিয়া

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, নারায়ণগঞ্জে অনেক চাপের মধ্যে কাজ করতে হয়। তবে এ চাপ আমি অনুভব করিনা। কারণ আমি চেষ্টা করি সবাইকে সাথে নিয়ে কাজ করতে। যে কারণে কোন চাপকে চাপ মনে হয়না।

তিনি বলেন আমরা যে যেখানেই কাজ করিনা কেনো সেখানে আন্তরিকতা নিয়ে কাজ করলে নিজের লক্ষ্যে পৌঁছনো যায়। তবে সব ক্ষেত্রেই আমাদের দক্ষতা অর্জন করতে হবে।

সোমবার(২০মে) দুপুরে পিআইবির সহযোগিতায় নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন(এনইউজে) আয়োজিত নারায়ণগঞ্জ প্রেসক্লাব হানিফ খান মিলনায়তনে তিনদিন ব্যাপী সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালার সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এনইউজের সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাইভটিভি.২৪এর প্রধান সম্পাদক আনোয়ার হক, দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের,নারায়নগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, এনইউজের সাবেক সভাপতি নাফিজ আশরাফ, সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি।

জেলা প্রশাসক আরো বলেন, আমাদের শিক্ষার কোন শেষ নেই। আমি আমার ছাত্র জীবনে সব সময় একাগ্রতার সাথে পড়াশুনা করেছি। যে জন্য আমি সমাজ এবং দেশের জন্য কাজ করতে পারছি। তাই আপনাদের ও জানতে হবে। শিখতে হবে।

তিনি বলেন, আমাদের সব ক্ষেত্রে একে অপরের প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে। শুধু কর্মক্ষেত্রে নয় পারিবারিক জীবনেও আমাদের শ্রদ্ধাবোধ থাকতে হবে। তিনি পিআইবি জেলায় কর্মরত সাংবাদিকদের মান উন্নয়নের জন্য কর্মশালার মাধ্যমে যে কর্মসুচি গ্রহন করেছে এটা প্রশংসার দাবী রাখে। তিনি বলেন প্রশিক্ষনের মধ্য দিয়ে যে জ্ঞান অর্জন হয়েছে তা আপনারা কর্মজীবনে প্রয়োগ করবেন এটা আমাদের প্রত্যাশা থাকবে।

তিনদিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালায় নারায়নগঞ্জে কর্মরত ৪১জন সাংবাদিককে প্রশিক্ষণ প্রদান করেন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ, এছাড়া মাছরাঙ্গা টিভির বিশেষ প্রতিনিধি বদরুদোজা বাবু, চ্যানেল আই এর সিনিয়র বার্তা প্রধান মীর মাশরুর জামান, ডিবিসি নিউজের ব্রডকাস্ট ম্যানেজার শরিফুল ইসলাম শিমুল,লাইভটিভি২৪এর প্রধান সম্পাদক আনোয়ার হক ও দৈনিক সংবাদের চীফ রিপোর্টর সালাম জুবায়ের। পরে জেলা প্রশাসক অংশ গ্রহনকারীদের মধ্যে সনদপত্র প্রদান করেন।