নেত্রী যাকে যোগ্য মনে করেছেন তাকেই দিয়েছেন- সুফিয়ান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার জয়ের ব্যাপারে দৃঢ় প্রত্যায় ব্যক্ত করে মনোনয়ন প্রতিক্রিয়ায় একেএম আবু সুফিয়ান বলেছেন, দলের সিদ্ধান্ত চূড়ান্ত সিদ্ধান্ত। নেত্রী যাকে যোগ্য মনে করেছেন তাকেই দিয়েছেন। এতে আমার কোন দ্বিমত নেই। আমি নৌকার কর্মী আমি নৌকা ছাড়া কিছু বুঝতে চাই না।

রোববার (১৯ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় বন্দর উপজেলা নির্বাচনে এমএ রশীদকে চূড়ান্ত প্রার্থী হিসাবে ঘোষনার পর গনমাধ্যমকে তিনি এ কথা জানান।

সুফিয়ান আরো বলেন, নৌকার জয় হবে। একজন নৌকার কর্মী হিসেবে আমি সবসময় নৌকার পক্ষেই থাকবো। মনোনয়ন পাইনি বলে মনে কোন খেদ নেই। আমি সবসময় আওয়ামী লীগের লোক।

উল্লেখ্য, গত ৯ মে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ জুননির্বাচন অনুষ্ঠিত হবে । এতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ মে, যাচাই-বাছাই ২৩ মে, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ মে। প্রতীক বরাদ্দ দেয়া হবে ৩১ মে। প্রতীক বরাদ্দের দিন থেকেই প্রার্থীরা প্রচারণা শুরু করতে পারবেন।

এর আগে গত ৩১ জানুয়ারি বন্দর থানা আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা নির্বাচনের জন্য বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশীদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান ও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ সালামসহ ৩ জনের তালিকা কেন্দ্রে পাঠানো হয়।