টিমের সবাই না থাকায় প্রতিক্রিয়া জানাননি টাইগার অধিনায়ক

ক্রীড়া ডেস্ক(আজকের নারায়নগঞ্জ): দেশে ফিরে সাংবাদিকদের সামনে ত্রিদেশীয় সিরিজ জয়ের ব্যাপারে নিজের প্রতিক্রিয়া জানাননি টাইগার অধিনায়ক।

ত্রিদেশীয় সিরিজ শেষে ব্যক্তিগত কারণে শনিবার (১৮ মে) দিবাগত রাত পৌনে ১২টায়  দেশে ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এ সময় বিমান বন্দরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল ও বোর্ড পরিচালকরা মাশরাফিকে ফুলেল সংবর্ধনা জানান। তবে, দলের সব ক্রিকেটার না ফেরায় আনুষ্ঠানিকভাবে অনুভূতি প্রকাশ করতে রাজি হননি মাশরাফি।

সাথে ছিলেন আয়ারল্যান্ড সিরিজে দলে সুযোগ পাওয়া পেসার তাসকিন আহমেদ, নাঈম হাসান, ফরহাদ রেজা ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও । সব কিছু ঠিক থাকলে ২২মে দলের সাথে যোগ দিতে আবারো ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

অধিনায়ক বলেন, ‘পুরো টিম আসেনি। আমি এসেছি ছুটিতে। এটা (প্রতিক্রিয়া দেয়া) ঠিক হবে না। মেইন প্লেয়ার যারা খেলেছে, মাঠে কষ্ট করেছে। তারা এখানে থাকা ডিজার্ভ করে। এটা টিমের অর্জন। অন্তত এই টুর্নামেন্ট নিয়ে কথা বলতে গেলে, পুরো টিম থাকলে কথা বলাটা আমার জন্য ঠিক হতো। ওরা না থাকায় খেলা নিয়ে কথা বলতে আমার ভালো লাগছে না। আমার মনে হয়, ওরা থাকলে আমি ভালো অনুভব করতাম।’