নওগাঁর মান্দায় বৈদ্যপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

 

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় বৈদ্যপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ই মে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণের মাধ্যমে  সুষ্ঠ ও সুন্দর পরিবেশে বিদ্যালয় প্রাঙ্গনে নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন হয়।

নির্বাচন চলাকালীন সময়ে ভোট কেন্দ্রে প্রিজাইডিং হিসেবে দায়িত্ব পালন করেন সহকারি শিক্ষা অফিসার পবিত্র কুমার ও পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক নূরল আলমসহ প্রশাসনিক কর্মকর্তাগণ উপস্থিত থেকে নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।

বৈদ্যপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করে ২০৩ ভোট পেয়ে উপেন্দ্র নাথ, ১৯৮ ভোট পেয়ে রাজু,১৭৮ ভোট পেয়ে মামুন-অর রশিদ,১৭৬ ভোট পেয়ে গোলাম মোস্তফা এবং সংরক্ষিত মহিলা আসন থেকে ২০৪ ভোট পেয়ে রাজিয়া সুলতানা বিজয়ী হয়েছেন।
মোট ১১জন প্রার্থীর মধ্যে পুরুষ অবিভাবক প্রার্থী ৮জন এবং সংরক্ষিত মহিলা আসন থেকে ৩ জন সর্বোমোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। মোট ভোটার সংখ্যা ছিলো ৫৩৬ জন। আর ভোট কাষ্ট হয় ৩৬০ টি। তন্মধ্যে,২১ টি ভোট বাতিল ঘোষনা করা হয়।

শেষে নির্বাচিত সদস্য এবং প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক এস এম মোবারক হোসেনের কাছে তাদের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় আগামীদিনে প্রতিষ্ঠানের মঙ্গলার্থে এবং শিক্ষার মান উন্নয়নের ক্ষেত্রে আমাদের সার্বিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।