রোজা ও ঈদে আইন শৃঙ্খলা বিষ‌য়ে পুলিশ সুপারের প্রেস ব্রি‌ফিং আজ

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে নারায়ণগঞ্জবাসী যেন শান্তিতে চলাফেরা করতে পারে এবং নারায়ণগঞ্জ শহরকে আরো নিরাপদ শহর হিসেবে গড়ে তোলার লক্ষ্যে নিয়মিত অভিযানের অংশ হিসেব ডিবি পুলিশ সহ জেলা পুলিশের অন্যান্য সকল থানা কর্তৃক অভিযান পরিচালিত হচ্ছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৭ মে হতে ৩১ মে পর্যন্ত নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশনায় অভিযান চলছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এছাড়াও যানজট নিরসনের লক্ষ্যে সড়ক ও মহাসড়কে জনসাধারণের স্বাভাবিক চলাচল নিশ্চিত কল্পে জেলা বিশেষ শাখা কর্তৃক বিশেষ প্রোগ্রাম করা হয়েছে। সমস্ত নারায়ণগঞ্জ জেলার সকল সড়ক ও মহাসড়কগুলোকে চারটি সেক্টরে ভাগ করা হয়েছে। প্রতিটি সেক্টরকে ২ টি করে সব সেক্টরে ভাগ করা হয়েছে। উক্ত প্রোগ্রামে জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ সমন্বয় করে কাজ করছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ডিআইও-২ মো;সাজ্জাদ রোমন আরো জানান, বৃহস্পতিবার দুপুর ১২টা ৩০ ঘ‌টিকার সময় চাষাঢ়া শহীদ মিনা‌রে রমজান ও আসন্ন ঈদ উপল‌ক্ষে সা‌র্বিক আইন শৃঙ্খলা বিষ‌য়ে প্রেস ব্রি‌ফিং কর‌বেন জেলা পু‌লিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর র‌শীদ, বি‌পিএম,(বার) পি‌পিএম (বার)।