এসপি হারুনের ত্বরিৎ পদক্ষেপে সন্ধান মিলেছে সিদ্ধিরগঞ্জে নিখোঁজ দুই যুবকের

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: অবশেষে সন্ধান মিলেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোজঁ হওয়া মোবাইল ব্যবসায়ী দুই তরুনের। নারায়নগ্ঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশীদ পিপিএম-বিপিএম(বার) এর ত্বরিৎ পদক্ষেপে সন্ধান মেলে দুই তরুনের।

নিখোঁজ দুই তরুনের পরিবারের অভিযোগ ছিল,সোমবার(১৩মে) দুপুর ১টার দিকে সাদা পোশাকে ডিবি পরিচয়ে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার বদরুদ্দীন শপিং টাওয়ারের নিচতলার আকাশ টেলিকম দোকান হতে মোবাইলের দোকানের মালিক সাইদ আহমেদ খান আকাশ (২০) ও স্টাফ জুয়েল বেপারীকে (২০) তুলে নিয়ে যায়।

এ ঘটনায় নিখোঁজ আকাশের মা আনোয়ারা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে ওসি শাহিন পারভেজ নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়কে অবহিত করেন।

অতপর পুলিশ সুপারের নির্দেশক্রমে উক্ত ভিক্টিমদেরকে খুঁজে বের করার জন্য সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তৎপর হয়। সেই আলোকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অত্র জেলার ডিবি সহ আশেপাশে সকল জেলার থানা পুলিশকে এবং ডিএমপির ডিবি ও কাউন্টার টেরিজম ইউনিটকে অবহিত করেন ও বেতার বার্তা প্রদান করেন।

সেই বেতার বার্তার আলোকে জানা যায় যে, সাইদ আহমেদ খান আকাশ (২০) ও স্টাফ জুয়েল বেপারী(২০)দ্বয়কে মূলত ডিএমপি এর কাউন্টার টেরিরজম ইউনিট (সিটি)’র একটি টিম তাদের নিয়মিত অভিযানের অংশ বিশেষ হিসেবে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অপারেশন চালিয়ে সাইদ আহমেদ খান আকাশ (২০) ও স্টাফ জুয়েল বেপারী (২০)দ্বয়কে জিজ্ঞাসাবাদের নিমিত্তে নিয়ে যায়।

পরে ডিএমপি এর কাউন্টার টেরিরজম ইউনিট (সিটি) উল্লেখিত ব্যক্তিদ্বয়কে জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট অপরাধের সাথে সম্পৃক্ততা না থাকায় তাদেরকে অভিভাবকদের নিকট জিম্মায় প্রদান করেন। মূলত কোন অপহরণের ঘটনা ঘটে নাই।