ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ফতুল্লা মডেল থানার ৩ কর্মকর্তা

আজকের নারায়নগঞ্জ : পুলিশের ঢাকা বিভাগের রেঞ্জে শ্রেষ্ঠত্বে পূর্ণাঙ্গতা লাভ করেছে ফতুল্লা মডেল থানা। পুলিশের মাসিক কল্যাণসভায় এ মডেল থানার দায়িত্ব থাকা এডিশনাল এসপি, ওসি ও এসআই লাভ করেছেন শ্রেষ্ঠ পুরস্কার। এ নিয়ে ওসি পরপর দু’বার শ্রেষ্ঠত্ব অর্জন করলেন।

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে রোববার (১ জুলাই) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন, ওসি শাহ মঞ্জুর কাদের ও এসআই কাজী এনামুলকে পুরস্কার তুলে দেয়া হয়।

 

চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, অস্ত্র উদ্ধার এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখাসহ পুলিশের পেশাগত দায়িত্বে বিশেষ ভূমিকার জন্য পুলিশের মাসিক কল্যাণসভায় এ পুরস্কার দেয়া হচ্ছে।

ডিআইজি আবদুল্লাহ চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন, আবু কালাম সিদ্দিক ও অতিরিক্তি ডিআইজি আসাদুজ্জামানের উপস্থিতিতে রোববার সকালে ঢাকা ডিআইজি রেঞ্জ অফিসে শরফুদ্দিনের হাতে সেরা অতিরিক্ত পুলিশ সুপারের স্মারকপত্র তুলে দেওয়া হয়।

একই সময় শ্রেষ্ঠ ওসি হিসেবে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর কাদের পিপিএম ও জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) নির্বাচিত হয়েছেন কাজী এনামুল হক।

পর পর দু’বার এ সাফল্য অর্জন প্রসঙ্গে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের পিপিএম জানান, এ পুরস্কার আমার একার নয়। থানার সকল পুলিশ সদস্যদের। কারণ তারা আমাকে সকল কাজে সহযোগিতা করায় আজ আমি ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার হয়েছি। আশা করি আগামীতে ও তাদের সহযোগিতায় থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মানুষের সেবা করতে পারব।