ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে মতলব উত্তর থেকে স্থান পেলেন যারা

 

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরে ছাত্র সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত তালিকা গণমাধ্যমের হাতে পৌঁছায়। এর আগে, পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহ-সভাপতি পদের রয়েছেন ৬১ জন।

সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ১১ জন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মোট ১১জন।

তার মধ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য-নির্বাহী সংসদের নবগঠিত পূর্নাঙ্গ কমিটিতে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা থেকে স্থান পেলেন যারা- আশফাক হোসেন চৌধুরী মাহি সহ- সম্পাদক, আনফাল সরকার পমন সহ- সম্পাদক, বাদশা শাওন উপ- পরিবেশ বিষয়ক সম্পাদক।

উল্লেখ, গত বছরের ১১-১২ মে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হয় ছাত্রলীগের ২৯তম কেন্দ্রীয় সম্মেলন। সে সময় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি ঘোষণা করার কথা থাকলেও রাজনৈতিক অস্থিরতা ও বিভিন্ন ইস্যুর কারণে প্রায় আড়াই মাস পর (৩১ জুলাই) রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। সে সময় নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার পাশাপাশি দ্রুত পূর্ণাঙ্গ কমিটি করার তাগিদ দেন আওয়ামী লীগের সভানেত্রী।