সভাপতি নির্বাচিত হওয়ায় সেন্টুকে অভিনন্দন জানালেন আবু সাঈদ ও জুয়েল খান

নিজস্ব প্রতিবেদকঃ  দেলপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটিতে ফের সভাপতি নির্বাচিত হয়েছেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন বারের সফল চেয়ারম্যান, দেলপাড়া হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্টাতা সদস্য আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু।

কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু টানা দ্বিতীয় বারের মতো দেলপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তার প্রতি প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন পাগলা পশ্চিম নয়ামাটি রেললাইন জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আবু সাঈদ মোল্লা ও পাগলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ জুয়েল খান।

পাগলা পশ্চিম নয়ামাটি রেললাইন জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আবু সাঈদ মোল্লা ও পাগলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ জুয়েল খান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টুকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার সুস্বাস্থ্য,দীর্ঘ আয়ু এবং তাকে যেন মহান রাব্বুল আলামিন নেক হায়াত দান করেন সে কামনা করেছেন।
তারা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন,চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু কুতুবপুরের অহংকার। তার গতিশীল নেতৃত্বই তাকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।তিনি এলাকার শান্তিপ্রিয় মানুষের পরম বন্ধু।সামাজিক, রাজনৈতিক ও শিক্ষা বিস্তারে তার ভুমিকা অপরিসীম।তিনি যেভাবে শিক্ষা বিস্তার ও সমাজের কল্যানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তার সে ধারা অব্যাহত থাকুক সেটাই আমাদের প্রত্যাশা। আমরা তার উত্তোরোত্তর সাফল্য কামনা করছি।