আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে ধানমাড়াই মেশিন চালকের মৃত্যু

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ): আড়াইহাজার উপজেলা এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে ইউনূছ আলী (৫৬) নামে ধান মাড়াইয়ের এক মেশিন চালকের মৃত্যু হয়েছে।

সোমবার(১৩মে) সকাল ১০টা দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউপি’র নোয়াদ্দা এলাকার ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত ইউনূছ আলী ওই এলাকার মৃত মনসুর আলীর ছেলে।

জানা গেছে, সকালে নোয়াদ্দা এলাকায় একটি বাড়িতে সে ধান মাড়াইয়ের মেশিনে অবৈধভাবে বিদ্যুতের সংযোগ (হোগ) লাগিয়ে ধান মাড়াই করতে ছিল। এ সময় হঠ্যাৎ যন্ত্রচালিত এ মেশিনে বিদ্যুতায়িত হয়ে যায়। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ।

এদিকে নারায়ণগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতি-২ আড়াইহাজার জোনাল অফিসের (ডিজিএম) সৈয়দা ফারজানা ইয়াছমিন বলেন, ধান মাড়াইয়ের মেশিনে অবৈধপন্থায় বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছিল। এ সময় সে বিদ্যুৎতায়িত হয়ে মারা যায়। এমন সংবাদ পেয়েছি।

তিনি আরও জানান, এর আগেও অবৈধভাবে হুক লাগিয়ে ওয়েলডিং মেশিন চালানোর অভিযোগে স্থানীয় গাজীপুরা এলাকা থেকে আতাবদ্দীনের ছেলে শফিউদ্দিন ও ঝাউগড়া এলাকা থেকে আজিজুলের ছেলে এমদাদুলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।