এসপি হারুনের এ্যাকশনে চাষাড়া হতে নারী ছিনতাইকারীসহ গ্রেফতার ৭

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়ের নির্দেশে রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে নারায়ণগঞ্জবাসী যেন নির্বিঘ্নে ও শান্তিতে চলাফেরা করতে পারে এবং নারায়ণগঞ্জ শহরকে আরো নিরাপদ শহর হিসেবে গড়ে তোলার লক্ষ্যে নিয়মিত অভিযানের অংশ হিসেব ডিবি পুলিশ এবং নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ  বিশেষ অভিযান শুরু করেছে।

এরই ধারাবাহিকতায় রোববার(১১মে)রাতে নারায়ণগঞ্জের চাষাড়া হতে ৬ জন পুরুষ ও ১ জন নারী ছিনতাইকারী গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো ১। রনি (২৭), পিতা-দিলদার মিয়া, সাং-ইসদাইড় কাদিয়ানী বাড়ী (শুভ ভিলা), ২। মোঃ রবেল (২৪), পিতা-মোঃ সেন্টু মিয়া, সাং-পূর্ব মাসদাইড় (রমিজ খলিফা এর বাড়ী), ৩। কাজল (২৫), পিতা-মজিবর রহমান, সাং- চাষাড়া প্লাট ফরম (ভাসমান), সর্ব থানা-ফতুল্লা, জেলা-নারায়নগঞ্জ, ৪। মোঃ সুজন (২২), পিতা- মোঃ শাহআলম, সাং-চর কুমারিয়া, থানা-সখিপুর, জেলা-শরীয়তপুর, এ/পি-সাং-গলাচিপা চেয়ারম্যান বাড়ী, থানা ও জেলা-নারয়নগঞ্জ, ৫। শরিফ হোসেন (২৬), পিতা- গোলাম মোস্তফা,সাং-নন্দীপাড়া (বাজারের সামনে জসিম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), ৬। মোঃ রাজু (৩৫), পিতা- নূরুল হক, সাং-বাবুরাইল বউ বাজার (জামাল সাহেবের বাড়ীর ভাড়াটিয়া), ভাসমান ৭। রেহেনা (২০), স্বামী-আবুল কালাম মোল্লা, সাং- নতুন জিমখানা (সোনা মিয়ার বাসা), সর্ব থানা ও জেলা-নারায়নগঞ্জ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার বলেছেন,আমরা অপরাধ দমনে অপরাধীদের গ্রেফতার করবো,সে যেই হোক। আমরা চাই এ শহর একটি শান্তির শহর হয়ে উঠুক। মানুষ নির্বিঘ্নে চলাফেরা করুক।

তিনি বলেন,মানুষ রাত-বিরাতে বুক ফুলিয়ে রাস্তায় চলাফেরা করবে। এখানে কোন ছিনতাইকারী,মাদক কারবারী,চাঁদাবাজি,দলীয় সন্ত্রাস এমনকি ভূমিদস্যুতা থাকবে না। সবার সহযোগিতা পেলেই তা নিশ্চিত করা সম্ভব।

প্রসঙ্গত: সম্প্রতি নগরীর ৩টি স্পটে ছিনতাইকারী,পকেটমারের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় নগরবাসী চলাফেরায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে।