দেলপাড়া উচ্চ বিদ্যালয়ে আবারো সভাপতি চেয়ারম্যান সেন্টু

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):ফতুল্লায় দেলপাড়া উচ্চ বিদ্যালয়ে আবারো ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলো কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু।

এসময় তিনি বলেন, আমাকে আবারো সভাপতি নির্বাচীত করায় সকলকে ধন্যবাদ জানাই। আমি এর আগেও স্কুলের শিক্ষার মান ও সার্বিক উন্নয়ন করেছি এবং এর অধিক উন্নয়ন করার প্রচেষ্টা করেছি।

এর আগে আমি যখন স্কুলের সভাপতির দায়িত্ব নেয় তখন স্কুলের সাধারণ, ভবিষ্যত ও স্থায়ী আমানতসহ সবমিলিয়ে তহবিল ছিল সাড়ে ৭ লাখ টাকার মত।

আর এখন স্কুলে সবমিলিয়ে তহবিল আছে ৩৭ লাখ টাকার মত। সকলের ইচ্ছায় পুনরায় স্কুলের দায়িত্ব পেয়েছি আশা করি আগামীতে স্কুলের সার্বিক বিষয় ও শিক্ষার মান আরও উন্নত করার জন্য নিরলসভাবে কাজ করে যাব।

রোববার (১২ মে) সকালে দেলপাড়া উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের কক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফীর তত্ত্বাবধানে সিলেকশন ভোটের মাধ্যমে এ সভাপতি নির্বাচিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল কবির, প্রতিষ্ঠাতা সদস্য প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম মিয়া, দাতা সদস্য প্রতিনিধি আলহাজ্ব হাফেজ আহাম্মদ খোকা, অভিভাবক সদস্য আলহাজ্ব শামীম আহমেদ মোল্লা, মোঃ মজিবুর রহমান, মোঃ মাহফুজুর রহমান খান নাছির প্রধান ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মোসাম্মৎ নুরজাহান বেগম, শিক্ষক প্রতিনিধি নিথীশ চন্দ্র রায়, মেজবাহ উদ্দিন ও গুলশান আক্তার, ফতুল্লা থানা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মঞ্জুরুল আলম মঞ্জু, জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক এস জামান, মোঃ জসিম খান, আশরাফুল আলম হিমেল, বিদ্যালয়ের শিক্ষক মোঃ জালাল ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

এর আগে গত (৬ মে) ভোট গ্রহণের মাধ্যমে বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও অন্যান্য পদের নির্বাচন সম্পন্ন হয়।