ভিন্ন দলের তাবেদারী ছেড়ে শক্ত হাতে নৌকার বৈঠা ধর- শুক্কুর মাহমুদ

 

সংবাদদাতা,বন্দরঃ জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহামুদ বলেছেন, বিএনপি শাসন আমলে খালেদা জিয়া ও তারেক জিয়া দেশের বিভিন্ন কলকারখানা একের পর এক বিক্রি করে শ্রমিকদের পেটে লাথি মেরেছে। ওই টাকা মা ও ছেলে মিলে জামায়াত-শিবিরের পেটে ঢুকিয়েছে। নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য নৌকা প্রতিকের কোন বিকল্প নেই। আর আমরা ভিন্ন দলের তাবেদারী করতে চাইনা। যদি বঙ্গবন্ধু প্রকৃত সৈনিক হও তবে এখনই ভিন্ন দলের দাবেদারী পরিহার করে কাধে লাঙ্গল নয় নৌকার বৈঠা ধর।

শুক্রবার বিকেল ৪টায় কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার ৯ বছরে দেশকে বহু দূর এগিয়ে নিয়েছে। তার কল্যানেই আজ দেশের মানুষ এর সুফল পাচ্ছে। সারা বিশ্বে আজ শেখ হাসিনার জয়ধ্বনী ও উন্নয়ন কর্মকান্ডের জন্য প্রশংসিত হচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন আজ জননেত্রী শেখ হাসিনার জন্য বাস্তবায়নের দোরগোড়ায় পৌছে যাচ্ছে।
কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের উপদেষ্টা ও সমাজ সেবক হাজী মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বন্দর থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ মোজাম্মেল হক, বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ মাহাবুব চৌধূরী, মোঃ নিজাম উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ রাফিয়ান আহম্মেদ, বাংলাদেশ প্রগতিশীল গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ মনির হোসেন, সোনারগাঁ থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোখলেছুর রহমান ও কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম ও জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশিক মাহামুদ প্রমুখ।

ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় যুব শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ ওবায়দুল হক আরিফ, মহানগর শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি আলী আহাম্মদ,বন্দর থানা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার পারভেজ সুজন ও কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রহমত উল্ল্যাহ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর থানা শ্রমিকলীগের সহ আইন বিষয়ক সম্পাদক উজ্জল সরকার, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি জয়নাল, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, প্রচার সম্পাদক মোঃ সাইফুল, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ নেতা অলিউল্ল্যাহ, নরুল হক, সাইফুল ইসলাম,সহিদ হোসেন, মোঃ হোসেন ও ৮নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি সিপার মাহামুদসহ শ্রমিকলীগ নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়