অনেক মাদক ব্যবসায়ী,সন্ত্রাসীদের আমরা খুঁজছি-এসপি হারুন

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, চলমান রমজানে এবং আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে নারায়ণগঞ্জ শহরের যানজট নিরসনে জেলা পুলিশের পাশাপাশি আনসার ও কমিউনিটি পুলিশ মোতায়েন করা হবে। হকারমুক্ত ফুটপাত নিশ্চিত করণের জন্য জেলা পুলিশ কাজ করছে। উক্ত কাজে সহযোগিতা করার জন্য সবাইকে অনুরোধ জানান পুলিশ সুপার।

ভূমিদস্যূতায় নাসিক কাউন্সিলরদের সম্পৃক্ততা উল্লেখ করে পুলিশ সুপার বলেন, কাউন্সিলরা জমি দখল করছে। অনেক কাউন্সিলরদের বিরুদ্ধে অভিযোগ তারা জমি দখল করছে। আমরা তাদের ডাকলে তারা বলে অসুস্থ কিংবা তাদের পাওয়া যাচ্ছেনা। সাধারণ মানুষের মধ্যে অশান্তি। সাধারণ মানুষ কোন জায়গা কিনলে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, সাইনবোর্ড এলাকায় শত শত মানুষকে ভোগান্তিতে ফেলছে। মানুষ কোন বিচার পাচ্ছেনা।

রোববার (১২ মে) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

এসপি হারুন আরো বলেন, নারায়ণগঞ্জের অনেক মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের আমরা খুঁজছি। অনেকে বক্তব্য রাখেন এই করবো, সেই করবো কিন্তু আসলে মাঠে আমরা কাউকেই পাইনা। চাঁদাবাজ, মাদক ব্যবসায়ীরা যে ভালো হয়ে গেছে বা পালিয়ে গেছে তা নয়, তাঁরা ওঁত পেতে আছে। নারায়ণগঞ্জে সাধারণ মানুষের মধ্যে অন্তত বিচার দেয়ার প্রবণতা শুরু হয়েছে। তারা অন্তত বিচারটা দিতে পেরেছে। আমরা অভিযোগগুলো পাচ্ছি।

তিনি আরো বলেন পূর্বের ন্যায় ভূমিদস্যু, গার্মেন্টস অস্থিরতা, ঝুট সন্ত্রাস, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জেলা পুলিশের অবস্থান কঠোর । জেলা পুলিশের কোন সদস্য যদি মাদক বা অন্য কোনো অপরাধের বা অপরাধীদের সাথে সংশ্লিষ্ট থাকে তবে তাদের বিরুদ্ধেও কঠোর শাস্তি মূলক ব্যবস্থা নেয়া হবে বলে তিনি হুশিয়ার করেন।

উক্ত সভায় জেলা প্রশাসক জনাব রাব্বী মিয়া সভাপতিত্ব করেন। নারায়ণগঞ্জ -৬২ এর এসপিপি এস এম হাবিব ইবনে জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, মোহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, র‌্যাব- ১১’র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।