সভাপতি- ডালিম ও সম্পাদক-মনিরঃ মতলব উত্তর প্রেসক্লাবের কমিটি গঠন

 

প্রেস বিজ্ঞপ্তি :  বোরহানউদ্দিন ডালিমকে সভাপতি ও মনিরুল ইসলাম মনিরকে সাধারন সম্পাদক এবং মো. দ্বীন ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে চাঁদপুর জেলার মতলব উত্তর প্রেসক্লাব কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

শনিবার (১১ মে) সকালে মতলব উত্তর প্রেসক্লাবের সিনিয়র সদস্য বোরহান উদ্দিন ডালিমের সভাপতিত্বে ও মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় (ছেংগারচর বাজার) উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে পূর্বের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করে দুই বছর মেয়াদে (২০১৯-২০২০) কার্যকরী কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটির সভাপতি বোরহান উদ্দিন ডালিম (দৈনিক সংবাদ প্রতিদিন ও চাঁদপুর খবর), সহ-সভাপতি শাহ মো. জহির (মানবাধিকার খবর ও মতলব বার্তা), সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির (দৈনিক ভোরের কাগজ ও ইলশেপাড়), যুগ্ম সম্পাদক মো. শাহীন আলম (দৈনিক আজকের কালেরচিত্র), সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম (দৈনিক আলোকিত বাংলাদেশ ও সুদীপ্ত চাঁদপুর), কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ খান (প্রিয় বাংলা নিউজ), দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা (দৈনিক আমাদের কণ্ঠ ও মতলবের আলো), প্রচার সম্পাদক মুহা. সাজ্জাদ হোসেন (দৈনিক স্বাধীন সংবাদ ও চাঁদপুর খবর), মহিলা বিষয়ক সম্পাদক মনিরা আক্তার মনি (দৈনিক মেঘনা বার্তা), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাঈম মিয়াজী (দৈনিক তৃতীয় মাত্রা)। সম্মানিত সদস্য আলহাজ¦ মো. শেখ ফরিদ বেপারী (মতলব কণ্ঠ), মো. নাসির উদ্দিন (দীপ্ত বাংলা), আলহাজ¦ সফিকুল ইসলাম (ফোকাস বাংলা), তানভীর আহমেদ (প্রিয় বাংলা নিউজ), আনম রাজিবুল আলম (দৈনিক চাঁদপুর বার্তা)।