এ সপ্তাহেই দেশে ফিরছেন ওবায়দুল কাদের

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ হার্টে গুরুতর অসুখ নিয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনেকটাই সেরে উঠেছেন। অস্ত্রোপচারের ধকল কাটিয়ে তিনি সুস্থ হয়ে উঠেছেন। বর্তমানে স্বাভাবিক হাঁটাচলা করতে পারছেন।

সব ঠিক থাকলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশে ফিরছেন ১৩ মে। শরীরকে ঠিক রাখতে ডাক্তারের পরামর্শে নিয়মিত করে ব্যায়াম করছেন তিনি।

ওবায়দুল কাদের দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন আগেরকার মতো ঈদকে সামনে রেখে রাজধানীর বাসটার্মিনালগুলো পরিদর্শন করতে পারেন, ঘুরমুখো যাত্রীদের খোঁজখবর নিতে পারেন।

ওবায়দুল কাদের দেশে এসে আগামী ২৫ মে দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন এমন আশা  করে সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেছেন, ২৫ মে দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে ওবায়দুল কাদের থাকবেন এমন আশা আমরা করছি।

এদিকে নারায়ণগঞ্জ বাস ডিপোর ব্যবস্থাপক প্রকৌশলী জেড এ কামরুজ্জামান জানান,চলতি মাসের ২২ তারিখের মধ্যে এ সার্ভিসের উদ্বোধনের কথা রয়েছে। মাননীয় পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়াদুল কাদের এ সার্ভিসের উদ্বোধন করতে পারেন।

এর আগে গত ৩ মার্চ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ওবায়দুল কাদেরকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হয়। পরদিন উন্নত চিকিৎসার জন্য ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়া হয়। এক মাস চিকিৎসা শেষে গত ৫ এপ্রিল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়।